ডিগ্রিতে ভর্তি হলে পড়া লাগে না এমন চিন্তা থেকে বের হয়ে আসেন

ডিগ্রিতে ভর্তি হলে পড়া লাগে না এমন চিন্তা থেকে বের হয়ে আসেন। যারা ভাবেন ডিগ্রিতে ভর্তি হলাম পরীক্ষার আগের দিন পড়ব, পড়েন আমাদের তো কোনো সমস্যা নাই। পরীক্ষার পর যখন রেজাল্ট দিবে তখন গোল্লা ছাড়া কিছুই দেখবেন না। আর যারা কোনো মতে পাস করতেছে, তাদের এই রেজাল্ট কোনো কাজে আসবে না। পরে আপনি আর আপনার সমাজ বলবে ডিগ্রি করে আগেই জানতাম কোনো কাজে আসে না, চাকরি পাওয়া যায় না।

ডিগ্রিতে ভর্তি হলে

চাকরি পাইব কি করে বলেন, যেখানে চাকরিতে এপ্লাই করার মত জিপিএ থাকে না। কথায় আছে নাচতে না জানলে উঠান নাকি বাঁকা। ডিগ্রি খারাপ না ভালো তার আগে আপনি বলুন আপনার পূর্বে ও পরে পরীক্ষার জিপিএ ভালো নাকি খারাপ ? তাই যে যাই করুন না কেন, কাজের ফাঁকে অবশ্যই নিয়মিত পড়তে হবে, তবে ভালো রেজাল্ট অর্জন করা যাবে। 




চাকরিতে আপনার রেজাল্ট, আপনার মেধা দেখবে, আপনি কোথায় পড়েন সেটা বিবেচনা করবে না। আপনার মেধা আছে আপনি আপনার মেধা অনুসারে চান্স পাবেন। তাই ডিগ্রি বলে অবহেলা করবেন না। অনেক দেখেছি ৬.০০-৬.৫০ পাওয়া ছেলেটাও অনার্স করে আবার ৮/৯ পাওয়া ছেলেটাও আমার আপনার মতো ডিগ্রি করে। তাই ডিগ্রিকে দুর্বল ভাবার কিছু নাই

কথা হলো পড়তে হবে, ভালো রেজাল্ট অর্জন করতে হবে।

সবাইকে দেখিয়ে দিতে হবে

হ্যাঁ আমরাও পারি 



-----------------------

যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ]

Post a Comment

2 Comments

Your comment helps to inspire and motivate a blogger to write something better, so please don't forget to give your feedback after reading each post.