বিকাশে ৩০ টাকা মোবাইল রিচার্জে ১৫ টাকা ক্যাশব্যাক। Bkash Cashback Offer

বিকাশ থেকে মোবাইল রিচার্জ করলেই পেয়ে যাবেন আকর্ষণীয় ক্যাশব্যাক! বিকাশ গ্রাহকেরা অ্যাপ থেকে নিজ নাম্বারে ৩০ টাকা মোবাইল রিচার্জ করলেই পেয়ে যাচ্ছে ১৫ টাকা পর্যন্ত ক্যাশব্যাক আর যাদের অ্যাপ নেই তারা *247# ডায়াল করে গ্রাহকের নিজ মোবাইল নাম্বারে ৩০ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন ৫ টাকা ক্যাশব্যাক । তাই দেরি না করে এখনি রিচার্জ করুন আর পেয়ে যান আকর্ষণীয় ক্যাশব্যাক অফার !

বিকাশে ৩০ টাকা মোবাইল রিচার্জে ১৫ টাকা ক্যাশব্যাক

বিকাশ গ্রাহকেরা অ্যাপ থেকে নিজ নাম্বারে ৩০ টাকা মোবাইল রিচার্জ করলেই পেয়ে যাচ্ছে ১৫ টাকা পর্যন্ত ক্যাশব্যাক আর যাদের অ্যাপ নেই তারা *247# ডায়াল করে গ্রাহকের নিজ মোবাইল নাম্বারে ৩০ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন ৫ টাকা ক্যাশব্যাক । তাই দেরি না করে এখনি রিচার্জ করুন আর পেয়ে যান আকর্ষণীয় ক্যাশব্যাক অফার ! মোবাইল রিচার্জ সম্পন্ন হওয়ার কয়েক ঘন্টর মধ্যে গ্রাহকের বিকাশ একাউন্টে ক্যাশব্যাক প্রদান করা হবে।


অফারের মেয়াদ : ৪ থেকে ৭ মে, ২০২২ পর্যন্ত। 

ক্যাশব্যাক লিমিট : একবার উপভোগ করা যাবে।  


বিকাশে ৩০ টাকা মোবাইল রিচার্জে ১৫ টাকা ক্যাশব্যাক

আশা করি বুঝতে পারছেন। বিকাশের সকল ক্যাশব্যাক অফারের বিস্তারিত তথ্য সবার আগে জানতে আমাদের সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments