ফেসবুকে আপনার পাঠানো Friend Request যারা accept করেনি তাদের এখনি দেখে নিন

ফেসবুকের ফ্রেন্ড সংখ্যা বাড়ানোর উদ্দেশ্যে আমরা প্রতিনিয়ত বিভিন্ন মানুষকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়ে থাকি । কিন্তু এদের মধ্যে কেউ আমাদের ফ্রেন্ড রিকুয়েস্ট accept করে আমার কেউবা করে না। তো যারা আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট accept করেনি তাদের লিস্ট আপনি চাইলেই কিন্তু দেখতে পারেন। এই পোস্টে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনি তাদের খুঁজে বের করবেন যারা আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট accept করেনি

ফেসবুকে ফ্রেন্ড রিকুয়েস্ট যারা accept করেনি

বর্তমান সময়ে ফেসবুক হচ্ছে অন্যতম জনপ্রিয় একটি সামাজিক মাধ্যম। কমবেশি আমরা সবাই এটি ব্যবহার করে থাকি। আমরা প্রতিনিয়ত পরিচিত বা অপরিচিতদের ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়ে থাকি। কিন্তু এদের অনেকেই আমাদের ফ্রেন্ড রিকুয়েস্ট accept করে না। অনেকে আমাদেরকে তাদের রিকুয়েস্ট লিস্টে ফেলে রাখে। তাহলে আমরাইবা কেনো তাদের লিস্টে ঝুলে থাকব। আপনি যদি চান তাহলে তাদেরকে খোঁজে আপনার পাঠানো রিকুয়েস্টটি বাতিল করে দিতে পারেন। এর জন্য নিচের ধাপগুলো অনুসরণ করুন।



★প্রথমে আপনি আপনার Facebook app টি লগইন করে সরাসরি Friends অপশনে চলে আসুন।


★ এখান থেকে আপনি See all অপশনে ক্লিক করে দিন।

★ এবার উপরে ডানপাশে দেখুন তিনটি বিন্দু আছে, এই তিনটি বিন্দুতে ক্লিক করুন। 



★ তিনটি বিন্দুতে ক্লিক করলে আপনির নিচের দিকে View Sent Request নামের একটি অপশন দেখতে পারবেন, এখানে ক্লিক করুন। 

★এখানে আসার পর আপনি দেখতে পারবেন কে বা কারা আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট accept  করেনি। এবার চাইলে আপনি তাদেরকে পাঠানো রিকুয়েস্ট বাতিল করে দিতে পারেন।

আশা করি বুজতে পারছেন। এভাবে খুব সহজে আগে থেকে পাঠানো ফ্রেন্ড রিকুয়েস্ট আপনি দেখে নিতে পারেন এবং চাইলে বাতিলও করে দিতে পারেন।



-------------------------------------

আজকে এই পর্যন্ত । দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে । সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন । যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments