রিংটোন ডাউনলোড করার জন্য সেরা ৫টি ওয়েবসাইট। Free Ringtone Download

আপনি যদি আপনার ফোনের জন্য রিংটোন ডাউনলোড করতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি শুধুমাত্র আপনার জন্য। Ringtone ডাউনলোড করার জন্য বেশ কয়েকটি ওয়েবসাইট সম্পর্কে আপনাদের পরিচয় করিয়ে দিব, যেগুলার মাধ্যমে আপনারা খুব সহজে বিনামূল্যে রিংটোন ডাউনলোড করে নিতে পারবেন। কথা না বাড়িয়ে চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Free Ringtone Download

১. Zedge : Ringtone ডাউনলোড করার জন্য অন্যতম সেরা একটি ওয়েবসাইট হচ্ছে Zedge। Latest Ringtones ছাড়াও আপনি এই সাইট থেকে wallpaper theme, background ইত্যাদি ডাউনলোড করতে পারবেন । এদের নিজস্ব অ্যাপ রয়েছে। আপনি চাইলে তাদের অ্যাপটি ডাউনলোড করে ওই এক থেকে প্রতিনিয়ত রিংটোন ডাউনলোড করে নিতে পারবেন।

২. Notification Sounds : এর নাম দেখেই হয়তো আপনি বুছতে পারছেন যে এই সাইটটিতে নোটিফিকেশন টোন পাওয়া যাবে। অনেক সময় আমরা রিংটোন বাদেও ফোনের ডিফল্ট নোটিফিকেশন টোনটিও পরিবর্তন করতে চাই আর তার জন্য এটি আদর্শ ওয়েবসাইট। আপনি এখানে বিভিন্ন রকমের ছোট এবং সুন্দর নোটিফিকেশন টোন এবং সাউন্ড ইফেক্ট পেয়ে যাবেন। এখানের প্রতিটি নোটিফিকেশন টোনই আপনি সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড এবং ব্যবহার করতে পারেন।

৩. Mobiles24 : Ringtone ডাউনলোড করার জন্য Mobiles24 ওয়েবসাইট অন্যতম সেরা একটি ওয়েবসাইট। এই ওয়েব সাইট থেকে আপনি বিনামূল্যে high sound ringtone, ওয়ালপেপার থিম ডাউনলোড করতে পারবেন।

৪. Tones7 : এই ওয়েবসাইটটি থেকেও আপনি অনায়াসে সকল রিংটোন ডাউনলোড করতে পারবেন। আপনি যখন এই ওয়েব সাইটে ঢুকবেন তাহলে আপনি অনেকগুলো রিংটোনের লিস্ট পাবেন। এখান থেকে আপনি যে রিংটোনটি ডাউনলোড করতে চান সেটির উপর ক্লিক করুন। ক্লিক করার পর এটি প্লে করার অপশন পাবেন সাথে নিচে ডাউনলোড করার অপশন পাবেন। প্লে করে দেখুন  যদি ভালো লাগে তাহলে ডাউনলোড করে নিতে পারবেন।

৫.Rightonebaaz রিংটোন ডাউনলোড করার জন্য এই ওয়েবসাইটটি অন্যতম একটি জনপ্রিয় রিংটোন ডাউনলোডার সাইট। এই ওয়েবসাইটটিতে সকল ক্যাটাগরির রিংটোন আপনারা পেয়ে যাবেন। যারা আইফোন ব্যবহারকারী রয়েছে তারাও চাইলে এখান থেকে খুব সহজেই রিংটোন ডাউনলোড করে নিতে পারবেন। 

আশা করি বুঝতে পারছেন, এভাবে খুব সহজে উপরোক্ত ওয়েবসাইটগুলার মাধ্যমে আপনি যেকোনো অডিও রিংটোন ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন। প্রয়োজনীয় যেকোন বিষয়ে টিপস ও ট্রিকস জানতে টুকি আনলিমিটেড এর সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

1 Comments

Your comment helps to inspire and motivate a blogger to write something better, so please don't forget to give your feedback after reading each post.