নিজের নামে রিংটোন তৈরি করার নিয়ম। Make Name Ringtone

যারা নিজের নামে মোবাইল রিংটোন তৈরী করতে চাচ্ছেন কিন্তু জানেন না যে কিভাবে তৈরী করতে হয় তাহলে আজকের এই আর্টিকেলটি শুধুমাত্র আপনার জন্য। আজকের এই আর্টিকেলে আমরা এমন কিছু ওয়েবসাইট আপনাদের শেয়ার করতে যাচ্ছি, যেগুলার মাধ্যমে আপনি আপনার নিজের নামে রিংটোন তৈরী করে নিতে পারবেন । তো চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক। 

Make Name Ringtone

রিংটোন তৈরী করার জন্য অনেক ওয়েবসাইট রয়েছে। যেগুলার মাধ্যমে খুব সহজে আপনি নিজের নামে Ringtone তৈরী করে নিতে পারবেন। নিচে বেশ কয়েকটি ওয়েবসাইট আপনাদের সাথে তুলে ধরার চেষ্টা করেছি যার মাধ্যমে আপনি অনায়াসে নিজের নামে Ringtone তৈরী করতে পারবেন।

১. ProkeralaProkerala ওয়েবসাইটটির মাধ্যমে আপনারা খুব সহজেই নিজের নামে Ringtone তৈরি করে নিতে পারবেন। তবে এই ওয়েবসাইটটিতে আপনি শুধুমাত্র ইংরেজিতে আপনার নাম দিয়ে Ringtone তৈরী করতে পারবেন। এই সাইটটির মাধ্যমে Ringtone তৈরী করতে প্রথমে আপনি উপরে দেওয়া লিংকে ক্লিক করে ওয়েবসাইটটিতে চলে আসুন, এখানে আসার পর আপনি একটি ফর্ম দেখতে পাবেন। 
কিভাবে নিজের নামে Ringtone তৈরি করব

ফর্মের প্রথমে আপনি আপনার নামটি দিয়ে দিন। তারপর পরবর্তী ঘরে আপনাকে একটি ম্যাসেজ সিলেক্ট করতে হবে। এখানে কয়েকটি ম্যাসেজ অটোমেটিক দেওয়া থাকে। আপনি চাইলে নিজে থেকেও কোন কিছু লিখে দিতে পারেন। আপনি যে ম্যাসেজটি লিখবেন এই ম্যাসেজটি হবে আপনার নামের রিংটোন। 

এর পরের ধাপে আপনাকে Ringtone সিলেক্ট করতে হবে। এখান থেকে আপনি আপনার পছন্দের একটি রিংটোন সিলেক্ট করে দিন। এরপর Make Ringtone অপশনে ক্লিক করুন। তাহলে আপনার নিজের নাম দিয়ে একটি Ringtone তৈরি হয়ে যাবে।

২. FDMR PARTY : FDMR PARTY ওয়েবসাইটটিতেও আপনি ঠিক Prokerala সাইটের মতো Ringtone তৈরী করতে পারবেন। তবে এখানে আপনি ইংরেজী ভাষার পাশাপাশি বাংলা,হিন্দি,তামিল সহ আরো অন্যান্য ভাষায় নিজের নামের Ringtone তৈরী করতে পারবেন। এই সাইটটির মাধ্যমে Ringtone তৈরী করতে প্রথমে আপনি উপরে দেওয়া লিংকে ক্লিক করে ওয়েবসাইটটিতে চলে আসুন। এখানে আসার পর আপনি একটি ফর্ম দেখতে পাবেন। 
কিভাবে নিজের নামে Ringtone তৈরি করব

এখান থেকে যদি আপনি নিজের নামে Ringtone বানাতে চান তাহলে প্রথমে আপনাকে ভাষা সিলেক্ট করে নিতে হবে।তারপর ব্যাকগ্রাউন্ড মিউজিক সিলেক্ট করে নিন। এরপর আপনার নামটি লিখুন। নাম লেখার পর নিচের বক্সটিতে আপনার ম্যাসেজটি লিখুন। এইবার Create অপশনে ক্লিক করুন। তাহলে আপনার নিজের নাম দিয়ে একটি Ringtone তৈরি হয়ে যাবে।

আশা করি বুজতে পারছেন, এভাবে খুব সহজে এই সাইটগুলার মাধ্যমে আপনি আপনার নিজের নামে Ringtone তৈরী করে নিতে পারবেন। এরকম প্রয়োজনীয় নিত্য নতুন টিপস ও ট্রিকস সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments