বন্ধ হচ্ছে সাব ডোমেইনে সরাসরি অ্যাড দেখানো, আসছে নতুন নিয়ম। Website Sub Domain

সম্প্রতি Adsense এর একটি নতুন আপডেট এসেছে যেটি এখনও পুরোপুরি বাস্তবায়ন হয়নি। তবে এতে ব্লগারদের কিছুটা ক্ষতি হবে তা বলার অপেক্ষা রাখে না। নতুন আপডেট এর নোটিশে বলা হয়েছে যে আগের মতো Sub Domain গুলা মেইন ডোমেইন এ যুক্ত করে যে আয় করা হত তা আর করা যাবে না। বিস্তারিত নিচে আলোচনা করা হলো ।

বন্ধ হয়ে যাচ্ছে Sub Domain এ সরাসরি অ্যাড দেখানো, এখন থেকে নতুন নিয়ম।

আগামী ২০ মার্চ থেকে সাব-ডোমেইন এ অ্যাডস দেখানো বন্ধ হয়ে যাচ্ছে। এডসেন্স দিয়ে আগে মেইন Domain এ এডসেন্স এপ্রুভাল পাওয়ার পর Sub Domain এ অ্যাডস ব্যবহার করা যেত কোনো ধরনের অ্যাপ্রুবাল ছাড়াই তবে গুগল এডসেন্সের নতুন আপডেটের ফলে Sub Domain গুলাতে আগের মতো আর সরাসরি এড ব্যবহার করা যাবে না। নতুন আপডেট এর ফলে দেখা যায় যে মেইন Domain এর মত করে সাব-ডোমেইনগুলাও এডসেন্স এপ্রুভ এর জন্য আবেদন করতে হবে। আর এসব সাব-ডোমেইন Approval পেলেই তবে সাব-ডোমেইন এ অ্যাডস ব্যবহার করা যাবে। আশা করি বুজতে পারছেন। 
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

1 Comments

Your comment helps to inspire and motivate a blogger to write something better, so please don't forget to give your feedback after reading each post.