বিল বিকাশ করলেই মিনিটে মিনিটে ৫০% ক্যাশব্যাক। হট বিকাশ অফার। Bkash Cashback Offer 2023

প্রতি শুক্রবার দুপুর ২-৪ টার মধ্যে বিল বিকাশ করলেই প্রতি মিনিটে প্রথম গ্রাহক পাবেন বিলের মোট পরিমাণের উপর ৫০% ক্যাশব্যাক, ৩০০ টাকা পর্যন্ত। প্রতি শুক্রবার গ্রাহক ক্যাশব্যাক পাবেন সর্বোচ্চ একবার, লেনদেনের পরবর্তী কার্যদিবসে।

বিল বিকাশ করলেই মিনিটে মিনিটে ৫০% ক্যাশব্যাক

যেসব বিলের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য :

১। বিদ্যুৎ
২। গ্যাস
৩। পানি
৪। টেলিফোন 
৫। টিভি
৬। ইন্টারনেট

ক্যাম্পেইন সময়সীমা :

৭ এপ্রিল দুপুর ২:০০ থেকে দুপুর ৩:৫৯ পর্যন্ত
১৪ এপ্রিল দুপুর ২:০০ থেকে দুপুর ৩:৫৯ পর্যন্ত
২১ এপ্রিল দুপুর ২:০০ থেকে দুপুর ৩:৫৯ পর্যন্ত
২৮ এপ্রিল দুপুর ২:০০ থেকে দুপুর ৩:৫৯ পর্যন্ত



শর্তাবলি :

১) অফার চলাকালে যেকোনো কার্যদিবসে বিকাশ একাউন্ট থেকে বিল প্রদানের ১ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক প্রদান করা হবে।

২) সচল একাউন্ট স্ট্যাটাস এবং পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে যেকোনো বিকাশ গ্রাহক নিজ একাউন্ট থেকে পে-বিল সম্পন্ন করে অফারটি উপভোগ করতে পারবেন।

৩) অফারটি উপভোগ করতে, গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সচল থাকতে হবে। যদি গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে অফার বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক অফারটি পাবেন না।


৪) গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইনের শেষ সপ্তাহে বিকাশ ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাক অফারের জন্য আর অন্তর্ভুক্ত বিবেচিত হবেন না।




৬) কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক অফারের সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের অফারের সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে। (সংগৃহীত - বিকাশ.কম)

-------------------------------------

আজকে এই পর্যন্ত । দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে । সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন । যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments