একটি ভোটার আইডি কার্ড দিয়ে কয়টি বিকাশ একাউন্ট খোলা যায় ?

বিকাশ বর্তমান সময়ে আমাদের দেশে মোবাইল ব্যাংকিং এর জনপ্রিয় একটি মাধ্যম। আমরা অনেকে বিকাশ ব্যবহার করি আবার অনেকে নতুন বিকাশ একাউন্ট খুলতে চাচ্ছি, কিন্তু অনেকের মনে একটি প্রশ্ন ঘুরপাক খায় যে একটি ভোটার আইডি কার্ড দিয়ে কতটি বিকাশ একাউন্ট খোলা যায়!

একটি ভোটার আইডি কার্ড দিয়ে কয়টি বিকাশ একাউন্ট খোলা যায় ?

একটি ভোটার আইডি কার্ড দিয়ে আপনি একটি মাত্র পার্সোনাল বিকাশ একাউন্ট খুলতে পারবেন। যদি পরবর্তী সময়ে আপনি আপনার বিকাশ একাউন্ট কোন কারণে ডিএক্টিভেট/বন্ধ করে দেন তাহলে আপনি আপনার ভোটার আইডি কার্ড দিয়ে পুনরায় আবার নতুন করে বিকাশ একাউন্ট খুলতে পারবেন।



এছাড়াও আপনার পার্সোনাল বিকাশ একাউন্ট থাকার পরও আপনি আপনার ভোটার আইডি কার্ড দিয়ে বিকাশ পার্সোনাল রিটেইল একাউন্ট খুলতে পারবেন। যার মাধ্যমে আপনি পেমেন্ট এর সুবিধা সহ নানা সেবা উপভোগ করতে পারবেন। তার মধ্যে অন্যতম হলো আপনি যদি বিকাশ রিটেইল একাউন্ট থেকে মোবাইল রিচার্জ করেন তাহলে আপনি শতে ১ টাকা করে কমিশন পাবেন। অর্থাৎ যদি আপনি ১০০০ টাকা মোবাইল রিচার্জ করতে পারেন তাহলে ১০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাচ্ছেন। এছাড়াও আপনি রেফার করেও প্রতি একাউন্টে ১০০ টাকা করে বোনাস পেতে পারেন। তাই আপনার যদি কোন ছোটখাটো ব্যবসা প্রতিষ্ঠান থেকে থাকে তাহলে এখনি পার্সোনাল বিকাশ একাউন্ট এর সাথে সাথে পার্সোনাল বিকাশ রিটেইল একাউন্টও খোঁলে নিন। 

-------------------------------------

আজকে এই পর্যন্ত । দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে । সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন । যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments