ঈদের নতুন স্ট্যাটাস। ঈদ মোবারক স্ট্যাটাস ২০২৩। ঈদ স্ট্যাটাস

ঈদ মোবারক স্ট্যাটাস ২০২৩ পোষ্টে আপনাদের জানাই Bd status pro সাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা। আবারও বছর ঘুরে এলো আমাদের সবচেয়ে আনন্দের দিন “ঈদ”। আমরা বছরে দুটি ঈদ উদযাপন করি। একটি ঈদ-উল-ফিতর এবং অপরটি ঈদ-উল-আযহা। ঈদের এই ২টি দিনকে ঘিরে আমাদের কতই না আয়োজন।

আপনি হয়তো ভাবছেন আপনার প্রিয় মানুষদের কিভাবে ঈদের শুভেচ্ছা জানাবেন ? তাহলে এই ঈদ মোবারক স্ট্যাটাস পোষ্টটি শুধুমাত্র আপনার জন্য।  আজকের পোষ্টে ২০২৩ সালের কিছু সুন্দর সুন্দর ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস, ঈদ স্ট্যাটাস, ঈদ মোবারক স্ট্যাটাস, ঈদের অগ্রিম শুভেচ্ছা স্ট্যাটাস এবং ঈদ মোবারক এসএমএস শেয়ার করা হলো।



 ঈদ মোবারক স্ট্যাটাস

💖 Eid Mubarak status 💖

ঈদ মানেই হলো আমাদের ভেতরে লুকিয়ে থাকা হাসি। ঈদ মানেই হলো আমাদের মনের ভেতরে জমে থাকা আশা। ঈদ মানে হলো আমাদের একে অপরের প্রতি ভালবাসা। ঈদ মানে হলো সবাই মিলে একসাথে আনন্দের জোয়ারে ভাসা। তাই তোমাকে আমি জানাতে এসেছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💖 Eid Mubarak status 💖

খুশির হাওয়া আজ লাগছে মনে, নাচবো আমরা আজ প্রতিক্ষণে। সাজাবো মোদের নতুন করে, ভাসবো আমরা সুখের ঘোরে। ঈদের এই আনন্দ থাকুক তোমার সারাটি জীবন ধরে। ঈদ মোবারক শুভেচ্ছা নিও।

💖 Eid Mubarak status 💖

সারাদেশে চলছে ঈদের জোয়ার, মনে রাখবো না আজ কোন দুঃখের স্মৃতি। আমাদের জীবনে অতীতে ছিল যত দুঃখ কষ্ট, তার সবগুলোকেই জানাবো আজকে ইতি। আর সে কারণেই তোমাকে জানাতে এসেছি ঈদ মোবারক এর প্রীতি।

💖 Eid Mubarak status 💖

ঈদের আনন্দ ভাগাভাগি করব আজকে তোমার সাথে, তোমাকে জানিয়ে দিতে চাই ওই একফালি চাঁদ দেখা গেছে দূর আকাশে। সময় অনেক কম তাই যেতে হবে বাড়ি, ঈদের আনন্দের ভেলাগুলোকে সাজাবো সারি সারি, সময় পেলে এসো বন্ধু আমারি বাড়ি, একসাথে করব আনন্দ দুজন মিলে মিশে।

💖 Eid Mubarak status 💖

সবার মধ্যেই ঈদের আনন্দ আসুক, সে গরিব হোক কিংবা ধনী হোক সবাই যেন এক সারিতে বসুক। আর এই আশাতে তোমাকে জানাতে চাই ঈদ মোবারক এর শুভেচ্ছা

💖 Eid Mubarak status 💖

ফিরে এসেছে সেই খুশির দিন, তুমি কি জানো বন্ধু আজকে আমাদের ঈদের দিন। তোমার পাশে থাকা গরিব মানুষদের খবর নিও। ঈদের এই খুশির দিনে তাদেরকেও শুভেচ্ছা জানিও।

💖 Eid Mubarak status 💖

আমাদের মাঝে ফিরে এসেছে সেই আনন্দের ঈদ। বিশেষ এই দিনটিতে মুছে যাক আমাদের মধ্যে যত আছে ক্লান্তি এবং জরা। হাসি খুশিতে ভরে উঠুক আমাদের জীবন, পূর্ণতা পাক সব মানুষের জীবনধারা।

💖 Eid Mubarak status 💖

মেঘলা আকাশের ওই মেঘলা দিন, ঈদের শুরু হতে বাকি আছে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই আমরা ফিরে পাবো সেই খুশির দিন। আপনাদের সামর্থ্য অনুযায়ী নতুন কাপড় চোপড় কিনে নিন। আপনার আশেপাশে থাকা গরিব-দুঃখী মানুষদের খবর নিন। সমাজের সকল স্তরের মানুষদের ঈদের দাওয়াত দিন। সবাই মিলে ঈদের খুশিতে হয়ে যান অমালীন।

💖 Eid Mubarak status 💖

ঈদের সেই খুশির আনন্দ আবার ফিরে এলো, তোমার জীবনে থাকা ঐ বদ্ধ দরজার দ্বার এবার খুলে ফেলো। ছড়িয়ে দাও তোমার জীবনের এক নতুন রুপ। জালিয়ে দাও তোমার জীবনের আনন্দের সেই ধুপ। দাওয়াত করো তোমার আছে যত আপনজন। সবাইকে জানিয়ে দাও ঈদের নিমন্ত্রণ।



💖 Eid Mubarak status 💖

আমার খুব ইচ্ছে করে তোমায় বলতে ভালোবাসি, বলতাম আমি এই কথা যদি তুমি থাকতে আমার পাশাপাশি। বন্ধু তুই অনেক দূরে আছিস তবুও তুই আছিস আমার এই মনে। তোর জীবনটা হাসিখুশিতে কাটুক এই প্রত্যাশা করি মনে প্রাণে। আজ বহুদিন পর আমি জানিয়ে দিলাম আমার ভেতরে থাকা মনের আশা। সেই কারণে তোকে জানাতে এসেছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💖 Eid Mubarak status 💖

কষ্টের আড়ালে লুকিয়ে থাকে সুখ রাশি রাশি। জীবনে আসুক যত দুঃখ বেদনা তবুও আমি তোকে অনেক ভালোবাসি। মুছে ফেলো তোমার অতীত জীবনের যত আছে দুঃখের স্মৃতি। সে কারণেই আমি তোমাকে জানাতে এসেছি ঈদ মোবারক এর শুভেচ্ছা প্রীতি।

💖 Eid Mubarak status 💖

তোমার মনের ভিতরে আছে যত সুখের আশা, তার পাখনা গুলো দাও মেলে। মুছে ফেলো সব দুঃখের অতীত স্মৃতি, সুখের প্রদীপ গুলোকে দাও জ্বেলে। কাটুক তোমার ভবিষ্যৎ জীবন অনেক হেসে খেলে। তোমার মনের ভেতরে থাকা সকল সুখের পূর্ণতা আজ হোক। সে কারণেই তোমাকে জানাতে এসেছি পবিত্র ঈদ মোবারক।

💖 Eid Mubarak status 💖

বন্ধু আজ তুমি আছো আমার থেকে অনেক অনেক দূরে। তাই তোমার কথা আমার প্রচন্ড রকম মনে পড়ে। তুমি যেখানেই থাকো না কেন, ঈদের আনন্দটা তোমার অনেক হাসি খুশিতে কাটুক। তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক।

💖 Eid Mubarak status 💖

আমাদের জীবনে এমন অনেক ধরনের কথা থাকে যেগুলো অব্যক্তই থেকে যায়। আমাদের সবার জীবনে এমন অনেক অনুভূতি আছে যেগুলো আমাদের মনের মাঝেই থেকে যায়। আমাদের জীবনে এমন অনেক কষ্টের স্মৃতি আছে যেগুলো আমাদের সবাইকে নীরবে কাঁদায়। কিন্তু এই হাসি কান্নার মাঝেই আমাদের বেঁচে থাকতে হয়। আর সেই সব দুঃখ কষ্টের স্মৃতি গুলোকে ভুলে গিয়ে তোমাকে আজকে জানাচ্ছি ঈদ মোবারক শুভেচ্ছা

💖 Eid Mubarak status 💖

দূর আকাশ থেকে পড়ে গেছে ওই চাঁদের নজর। সেই চাঁদটি আমাদের জানিয়ে দিলো সেই আনন্দের ঈদের খবর। ঈদের খুশি আজ আকাশ বাতাস জুড়ে, আগলে রাখ সেই আনন্দের মুহূর্ত গুলো তোমার বাহুডোরে।

💖 Eid Mubarak status 💖

তোমায় বলছি আমি আজ আমার মনে আছে যত কথা। ঈদের এই খুশির দিনে রেখোনা তোমার মনের যত আছে দুঃখ ব্যথা। খুশির এই দিনে পূর্ণতা পাক তোমার মনের মধ্যে আছে যত আশা ভরসা। আর সে কারণেই বিশেষ এই দিনে তোমাকে জানাচ্ছি ঈদের ভালোবাসা। পবিত্র ঈদ মোবারক শুভেচ্ছা নিও।

💖 Eid Mubarak status 💖

তোমার মনের মধ্যে যত স্বপ্ন আসে তার সবগুলোর পূরণ হোক, তোমার জীবনের হাসি কান্না ভুলে গিয়ে সুখের সাগরে ভেসে নতুন একটি জীবনের শুরু হোক। ভালো কাটুক তোমার অতীতের দিনগুলো। আর সেই কারণেই ঈদের এই পবিত্র দিনে তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক শুভেচ্ছা



💖 Eid Mubarak status 💖

তোমার জীবনে আছে যত সোনালী সকাল, তোমার জীবনে আছে যত রোদেলা দুপুর, তোমার জীবনে আছে যত পড়ন্ত বিকেল, তোমার জীবনে আছে যত গোধূলি সন্ধ্যা, তোমার জীবনে আছে যত চাঁদনী রাত, তার সবকিছুকে তুমি রাঙিয়ে নাও, শুরু করো নতুন করে। শুরু হোক তোমার নতুন জীবনের পথচলা। আর এই কামনা করি তোমাকে জানাচ্ছি পবিত্র ঈদ মোবারক।

💖 Eid Mubarak status 💖

আমাদের জীবনে যত আছে দুঃখের দিন, আজকে আমাদের ঈদের খুশির দিন। তাই আমাদের জীবনের সকল দুঃখ কষ্টকে আজ ভুলে গিয়ে জীবনকে সাজিয়ে করে নাও রঙ্গিন। আনন্দের ওই নতুন সাগরে হারিয়ে যাওয়া সীমাহীন। কারণ আজকে হল পবিত্র ঈদের দিন।

💖 Eid Mubarak status 💖

বন্ধু তোমাকে বলছি আমার মনের কথা, ঈদের এই পবিত্র দিনে মনের মধ্যে রেখো না কোনো দুঃখ। সৃষ্টিকর্তার কাছে চাও তোমার ভেতরে আছে যত চাওয়া। সুযোগ থাকলে পূর্ণতা পাবে তোমার সকল চাওয়া পাওয়া। পবিত্র ঈদ মোবারক শুভেচ্ছা

💖 Eid Mubarak status 💖

যেদিন আমরা দেখি ঈদের চাঁদ, সেদিন আমাদের খুশিতে মনে ভরে যায় গোটা রাত। আমরা সবাই সেদিন সাজিয়ে নিতে চাই আমাদের জীবনকে নতুন করে। আনন্দ আর খুশি তে নিজেকে পূর্ণতা দিতে চাই ভেসে যেতে চাই সুখের ঐ সুখ সাগরে।

💖 Eid Mubarak status 💖

নতুন একটা ভোরের সেই নতুন একটা দিন। শুভ হোক তোমার আজকের এই পবিত্র ঈদ মোবারক এর দিন। তাকিয়ে দেখো তোমার দিকে হাসছে ওই ঝলমলে আলোর চাঁদ। সেই চাঁদের আলোয় রাঙ্গিয়ে তোলো তোমার জীবন ফিরে পাও নতুন একটি প্রভাত। পবিত্র এই ঈদের দিনটি তোমার অনেক হাসিখুশিতে কাটুক। এই কামনায় তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💖 Eid Mubarak status 💖

ঈদের এই বিশেষ দিনে আমাদের জীবনে আসা আনন্দ গুলো কাটুক থেমে থেমে। ঈদের এই বিশেষ দিনটির মতো আমাদের জীবনে আসুক সুখের ভেলা নেমে। পবিত্র ঈদ মোবারক এর শুভেচ্ছা।



💖 Eid Mubarak status 💖

ঈদের এই পবিত্র দিনে নতুন পোশাক পড়ে নিও, তোমার থেকে যারা বড় আছে তাদের থেকে অনেক বেশি করে সেলামি নিও। ঈদের এই দিনটিতে তুমি সেমাই খাও বেশি করে। ঈদের এই বিশেষ দিনটি তোমার কাটুক অনেক আনন্দে ঘুরে ফিরে। সবাইকে তুমি জানিয়ে দাও ঈদ মোবারক শুভেচ্ছা প্রাণ খুলে।

💖 Eid Mubarak status 💖

দূর আকাশের ওই রিমঝিম বৃষ্টিতে, পবিত্র এই ঈদের দিনটি তুমি কাটাও নতুন কোন সৃষ্টিতে। খুশির হাওয়াগুলো তুমি লাগাও মনে মনে। মনের যত আবেগ আছে খুলে দাও তার দ্বার প্রতিক্ষণে। তোমার মনের ভেতরে আছে যত লুকিয়ে থাকা সুখ। সেই সব সুখের ঘরের দরজা আজ উন্মুক্ত হয়ে খুলুক।  আর সেই আশা ব্যক্ত করি তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💖 Eid Mubarak status 💖

ঈদের দাওয়াত দিয়ে দিলাম বন্ধু তোমার তরে, যতই থাকুক জীবনের ব্যস্ততা তবুও তুমি এসো আমার এই ছোট্ট ঘরে। পেট ভরে খেও তুমি সেমাই রাশি রাশি। তোমার জন্য করেছি আয়োজন করোনা তুমি সেগুলোকে বাসি। আর সেই আশা ব্যক্ত করে তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💖 Eid Mubarak status 💖

ঈদের এই বিশেষ দিনটিতে খুশির আমেজে ভরে যায় রাশি রাশি। আর সে কারনেই তো আমরা পেট ভরে খাই পোলাও আর খাসি। মনের মধ্যে আশা ব্যক্ত করি যেন আমরা এই খুশি ধরে রেখেই সারাটি জীবন বাঁচি। ঈদ মোবারক এর শুভেচ্ছা ও প্রীতি রইলো।

💖 Eid Mubarak status 💖

দূর আকাশের ঐ চাঁদ উঠেছে, ফুলের বাগানে নতুন ফুল ফুটেছে। তোমরা কি শুনছো, যদি দেখবে তবে আয়। নতুন চাঁদের আলো আজ আমরা মাখবো সবাই মিলেমিশে আমাদের গায়। ঈদ মোবারক

💖 Eid Mubarak status 💖

তুমি কি জানো ঈদের খুশির দিনটি আসতে আর মাত্র একদিন বাকি। আমি ভেবে পাচ্ছিনা ঈদের এই খুশি গুলো আমি কোথায় জমা রাখি। যদিওবা এই কথাগুলো বলা অনেক সহজ, কিন্তু ঈদের দিনটি আসলেই সবাই হবে সবার মতোই বিজি। মনে রেখো একটি বছর ঘুরে ফিরে আসছে বিশেষ এই দিন। তাই সবাই সবার মত করে সবার জীবনকে সাজিয়ে নেওয়ার প্রস্তুতি নিন।

💖 Eid Mubarak status 💖

আকাশের ওই নীল রং দিয়ে সাজাবো তোমায় নতুন করে। ভাসবো মোরা সুখ সাগরে, জীবনের দুঃখগুলোকে ঠেলে দিব অনেক দূরে। আমাদের জীবনকে সাজিয়ে নেবো সুখের রাশি রাশি। আর সেই আশাই ব্যক্ত করে তোমাকে জানাচ্ছি পবিত্র ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💖 Eid Mubarak status 💖

পবিত্র এই বিশেষ দিনে গোটা দেশে চলছে ঈদের উৎসব। সবাই যে যার মত নতুন পোশাক পরিধান করেছে। সবার মধ্যেই আছে আনন্দ আর খুশির বন্যা। বন্ধু তুমি ও তোমার জীবনকে হাসি খুশিতে ভরিয়ে দাও আজকের এই দিনটিতে। আর সেই কামনা করি তোমাকে জানাচ্ছি পবিত্র ঈদ মোবারক শুভেচ্ছা



💖 Eid Mubarak status 💖

নীল আকাশ দেখো তাকিয়ে আছে ঈদের চাঁদ। তুমি তো জানো ঈদের আগের রাতেই হয় চাঁদনী রাত। আমাদের সবার কাছেই ঈদ মানেই হলো একটি খুশির দিন। পবিত্র এই দিনটিতে আমাদের মনের ভেতরে থাকা খুশি গুলো হোক আজ সীমাহীন। সবাই সবার মত বিশেষ এই দিনটি কে করে নাও রঙিন। ঈদ মোবারক

💖 Eid Mubarak status 💖

প্রিয় বন্ধু এবং বান্ধবী, ঈদের বাকি আছে মাত্র আর একটা দিন। সবাই তোমরা নতুন জামা-কাপড় কিনে নিন। আর একদিন পরেই আসবে আমাদের সেই অপেক্ষার খুশির দিন। তাইতো তোমাদের জানিয়ে দিচ্ছি ঈদের দাওয়াত অগ্রীম। তোমরা আসবে কিন্তু আমার বাসায় সেদিন। আমি তোমাদের অপেক্ষায় থাকবো গোটা দিন।

💖 Eid Mubarak status 💖

মন চাইছে আমার প্রিয় মানুষটার সাথে কথা বলি। আমার খুব করে মন চাচ্ছে আমার প্রিয় মানুষটার কথা স্মরণ করি। আজকে প্রিয় মানুষগুলোকে ঈদ মোবারক জানানোর প্রস্তুতি নিলাম। আর তোমাকে দিয়েই ঈদ মোবারক এর শুভেচ্ছা জানানোর কাজটা শুরু করলাম। ঈদ মোবারক শুভেচ্ছা নিও।

💖 Eid Mubarak status 💖

বুকে আছে প্রেম মনে আছে আশা এই থেকে গড়েছি প্রেম ভালোবাসা সেই ভালোবাসা হোক ঈদের মত পবিত্র আর সুন্দর - ঈদ মোবারক“””

💖 Eid Mubarak status 💖

তোমার আমার ভালোবাসার হয়না কোনো তুলনা। ঈদের দাওয়াত দিচ্ছি তোমায় গ্রহন করতে ভুলনা।

“””””””ঈদ মোবারক“””””””



💖 Eid Mubarak status 💖

আমাদের জীবনে এমন অনেক ধরনের কথা আছে যেগুলো না বলাই থেকে যায়। আমাদের জীবনে এমন অনেক ভাষা আছে যেগুলো অপ্রকাশিত হয়েই থেকে যায়। শুধুমাত্র ঈদের এই দিনটিতে নিজের খুশি গুলোকে ভাগ করার জন্য সবাইকে ঈদ মোবারক বলা যায়। আর সে কারণেই আজ মন এবং প্রাণ খুলে তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা। আজকের এই ঈদের দিন টির মত সুখী এবং শান্তিতে কাটুক তোমার পরবর্তী দিনগুলো।

💖 Eid Mubarak status 💖

বর্ষার দিনের এই রিমঝিম বৃষ্টিতে, ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিব নতুন কোন এক সৃষ্টিতে। খুশির হাওয়া লাগাবো আজ আমাদের প্রত্যেকটা মানুষের মনে। নিজের মধ্যে থাকা আনন্দকে ভাগাভাগি করে উপভোগ করব প্রতি ক্ষণে ক্ষণে। আর এই কামনা করে তোমাকে আজকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

💖 Eid Mubarak status 💖

বন্ধু ঈদের শুভেচ্ছা তোমাকে কোন চিঠির মাধ্যমে নয়, কোন ফুল দিয়ে নয়, কোনো কার্ড দিয়ে নয়। বরং ঈদের শুভেচ্ছা কে জানিয়ে দিলাম এসএমএস এর মাধ্যমে। পবিত্র ঈদের শুভেচ্ছা ও ভালবাসা নিও।

💖 Eid Mubarak status 💖

মিষ্টি সকালের স্নিগ্ধ সুবাসের বাতাস। তুমি হলে শীতল ভোরের শিশির ভেজা দূর্বা ঘাস। তুমি হলে রাতের অন্ধকারের দূর আকাশের ওই চাঁদ। তুমি হলে অপেক্ষার প্রহর গোনা স্বপ্নের সেই প্রভাত। তাই তোমাকে জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা ও প্রীতি।

💖 Eid Mubarak status 💖

দূরের ওই মানুষগুলো সবাই কাছে আসুক। অপেক্ষার প্রহর গোনা মানুষগুলো সব সময় তোমার পাশে থাকুক। মন ছুয়ে যাক মনের টানে, সুখে ভরে যাও তোমার প্রাণে। চেয়ে দেখো ঈদ এসেছে সেই নতুন চাঁদের আগমনে। তাই আমি তোমাকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি আমার মন এবং প্রাণে। পবিত্র ঈদ মোবারক এর শুভেচ্ছা নিও।

💖 Eid Mubarak status 💖

আইসো বন্ধু বাড়িতে বসতে দিবো পিড়িতে যদি আসতে না পারো ঈদ মোবারক গ্রহণ করো “””ঈদ মোবারক“””

------------------------------------------

-------------------------------------

আজকে এই পর্যন্ত । দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে । সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন । যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments