ছবি থেকে অপ্রয়োজনীয় সকল কিছু রিমুভ করার নিয়ম। Magic Studio Paid Version

যখন আমরা কোন ছবি তুলি তখন আমাদের অনেক ছবিতে অপ্রয়োজনীয় জিনিস চলে আসে। যার জন্যে ছবিটি দেখতে মোটেও ভালো লাগে না। আবার এমন কিছু ছবিতে এমন কিছু লোক থাকে যাদের জন্যে সম্পূর্ণ ছবিটি নষ্ট হয়ে যায়। আজকে আমি এমন একটি ওয়েবসাইটের সাথে আপনাদের পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনার তোলা ছবি থেকে অপ্রয়োজনীয় যেকোন জিনিস এক ক্লিকে খুব সহজে মুছে ফেলতে পারবেন।

ছবি থেকে অপ্রয়োজনীয় যেকোন বস্তু অনায়াসে রিমুভ করুন

ছবি তোলার পর যদি দেখেন আপনার কাঙ্খিত ছবির সাথে অন্যকিছু উঠে গেছে যা আপনার ছবির সৌন্দর্যকে নষ্ট করে, তাহলে আপনি কি করবেন, হয়তো অনেকে ছবিটি ডিলিট করে দিবেন। কিন্তু আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে এমন একটি ট্রিকস শেয়ার করতে যাচ্ছি যা জানলে ছবি ডিলিট করতে হবে না বরং ছবি থেকে অপ্রয়োজনীয় সকল কিছু সহজে রিমুভ করে নিতে পারবেন। তো চলুন জেনে নেওয়া যাক।

ধাপ - ০১ : প্রথমে আপনি magicstudio.com লিংকে ক্লিক করে magiceraser ওয়েবসাইটটিতে চলে আসুন।তারপর Upload Picture বাটনে ক্লিক করে যে ছবিটির অপ্রয়োজনীয় জায়গা মুছে ফেলতে সেই ছবিটি আপনি আপনার ডিভাইস থেকে সিলেক্ট করুন।


ধাপ - ০২ : ছবি সিলেক্ট করার পর ছবিটির যে জায়গা মুছে ফেলতে চান তা সিলেক্ট করে নিচের দিকে থাকা Erase বাটনে ক্লিক করুন।


ধাপ - ০৩ : Erase বাটনে ক্লিক করার পর কয়েক সেকেন্ড এর মধ্যে অটোমেটিক ভাবে আপনার সিলেক্ট করা জায়গাটি রিমুভ হয়ে যাবে।


ধাপ - ০৪ : এখন ছবিটি ডাউনলোড করতে উপরে থাকা Download বাটনে ক্লিক করুন। ক্লিক করার পর নতুন একটি উইন্ডো ওপেন হবে। যদি আপনি তাদের সাবক্রিপশন প্যাক কিনে নেন তাহলে আপনি কোন প্রকার ঝামেলা ছাড়া অনায়াসে ছবিটি ডাউনলোড করে নিতে পারবেন। আর যদি কোন প্রকার সাবক্রিপশন প্যাক না কিনেন তাহলে নিচের দিকে থাকা Download with Magic Studio Logo বাটনে ক্লিক করে ছবিটা লো রেজুলেশন + তাদের লগো সহ ডাউনলোড করতে হবে। লগো সহ ডাউনলোড করার পর আপনি Logo টি crop করে কেটে ফেলতে পারবেন, অথবা স্কিনশট নিতে পারেন। তাহলে আর তাদের Logo টি বুঝা যাবে না।


ধাপ - ০৫ : ডাউনলোড না করে স্কিনশট নেওয়া ছবি। প্রয়োজন অনুসারে এভাবেও নিতে পারেন। মোটামুটি অনেকটাই ক্লিয়ার।

আশা করি বুজতে পারছেন। এভাবে খুব সহজে আপনি এই সাইটের মাধ্যমে আপনার ছবি থেকে অপ্রয়োজনীয় যেকোন বস্তু অনায়াসে রিমুভ করে নিতে পারবেন। এরমক প্রয়োজনীয় যেকোন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন। 

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন। 

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments