সকল সিমের টাকা কেটে নেওয়ার সার্ভিস বন্ধ করার কোড। All sim service off/stop code

মোবাইলে সিম ব্যবহার করার ফলে অনেকের সিম থেকে অটোমেটিক টাকা কেটে নিয়ে যায়। এর কারণ আমরা অনেকে না জেনে অনেক সার্ভিস অন রেখে দেই। যার কারণে উক্ত সার্ভিসের ফলে আমাদের মোবাইলে ব্যবহৃত সিম থেকে টাকা চলে যায়। যা সকলের কাছে বিরক্তিকর। আপনার ব্যবহৃত সিমটি থেকে যদি টাকা কেটে নিয়ে যায় কিন্তু সঠিক ভাবে না জানেন কোন সার্ভিসের জন্য টাকা কেটে নিয়ে যাচ্ছে এবং কিভাবে এইসব সার্ভিস বন্ধ করবেন, তাহলে আজকের এই পোস্টটি শুধুমাত্র আপনার জন্য। 

All sim service off/stop code

All sim service off/stop code

বাংলালিংক সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করার নিয়ম :

বাংলালিংক সিমে টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বন্ধ করতে আপনার ফোন থেকে ডায়াল করুন *121*7*1*2*1#। ডায়াল করার সাথে সাথে আপনার মোবাইলে একটি এসএমএস আসবে এবং 72 ঘন্টার মধ্যে আপনার বাংলালিংক সিম থেকে টাকা কেটে নিয়ে যাওয়ার সকল সার্ভিস বা অফার বন্ধ হয়ে যাবে। যার ফলে পরবর্তীতে আপনার ব্যবহৃত বাংলালিংক সিম থেকে কোন টাকা কেটে নিয়ে যাবে না।

গ্রামীণফোন সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করার নিয়ম :

grameenphone সিমে টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বন্ধ করতে আপনার ফোন থেকে ডায়াল করুন  *121*6*1#। ডায়াল করার সাথে সাথে আপনার মোবাইলে একটি এসএমএস আসবে এবং 72 ঘন্টার মধ্যে আপনার গ্রামীণফোন সিম থেকে টাকা কেটে নিয়ে যাওয়ার সকল সার্ভিস বা অফার বন্ধ হয়ে যাবে। যার ফলে পরবর্তীতে আপনার ব্যবহৃত বাংলালিংক সিম থেকে কোন টাকা কেটে নিয়ে যাবে না।



এয়ারটেল সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করার নিয়ম :

Airtel সিমে টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বন্ধ করতে আপনার ফোন থেকে ডায়াল করুন *9#। ডায়াল করার সাথে সাথে আপনার মোবাইলে একটি এসএমএস আসবে এবং 72 ঘন্টার মধ্যে আপনার Airtel সিম থেকে টাকা কেটে নিয়ে যাওয়ার সকল সার্ভিস বা অফার বন্ধ হয়ে যাবে। যার ফলে পরবর্তীতে আপনার ব্যবহৃত Airtel সিম থেকে কোন টাকা কেটে নিয়ে যাবে না।

টেলিটক সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করার নিয়ম :

আপনি যদি Teletalk সিমের টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বন্ধ করতে চান তাহলে আপনার সিমের ম্যাসেজ অপশনে যান এবং টাইপ করুন: STOP ALL এবং পাঠিয়ে দিন 335 নাম্বারে। তাহলে আপনার Teletalk সিমের টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বন্ধ হয়ে যাবে।

রবি সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করার নিয়ম :

Robi সিমে টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বন্ধ করতে আপনার ফোন থেকে ডায়াল করুন *7#। ডায়াল করার সাথে সাথে আপনার মোবাইলে একটি এসএমএস আসবে এবং 72 ঘন্টার মধ্যে আপনার Robi সিম থেকে টাকা কেটে নিয়ে যাওয়ার সকল সার্ভিস বা অফার বন্ধ হয়ে যাবে। যার ফলে পরবর্তীতে আপনার ব্যবহৃত Robi সিম থেকে কোন টাকা কেটে নিয়ে যাবে না।

আশা করি বুঝতে পারছেন, যাদের সিম থেকে টাকা কেটে নিচ্ছে আপনারা উক্ত কোড ডায়াল করার মাধ্যমে টাকা কেটে নেওয়ার সার্ভিস বন্ধ করে নিতে পারবেন। বাংলালিংক সহ যেকোনো সিমের প্রয়োজনীয় কোড ও অফার জানতে আমাদের সাথে থাকুন।
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments