Google Account ডিলিট করার শর্টকাট উপায় - How to delete google account

Google Account তৈরী করার পর যদি কখনো আপনার মনে হয়, অ্যাকাউন্টটি আপনার প্রয়োজন নেই, তা ডিলিট করে দিবেন কিন্ত জানেন না যে কিভাবে ডিলিট করতে হয়, তাহলে আজকের এই আর্টিকেলটি শুধুমাত্র আপনার জন্য। আজকে আমি আলোচনা করব কিভাবে আপনি আপনার অপ্রয়োজনীয় Google Account শর্টকাট উপয়ে ডিলিট করে নিবেন।

How to delete google account

গুগল অ্যাকাউন্ট ডিলিট করতে নিচের ধাপগুলা অনুসরণ করুন।

ধাপ - ০১ : প্রথমে নিচের লিংকে ক্লিক করুন https://myaccount.google.com/data-and-privacy। লিংকে ক্লিক করার পর গুগলের data-and-privacy নামের একটি উইন্ডো ওপেন হবে, এখান থেকে একদম নিচের দিকে চলে আসুন। নিচে দিকে আসার পর দেখতে পাবেন Delete your Google Account নামে একটি লেখা, এখানে ক্লিক করুন।



ধাপ - ০২ : Delete your Google Account এ ক্লিক করার পর নতুন একটি উইন্ডো দেখতে পাবেন। এখানে ২টি খালি বক্সে টিক দিয়ে নিচে থাকা Delete Account অপশনে ক্লিক করুন ।


ধাপ - ০৩ : Delete Account অপশনে ক্লিক করার সাথে সাথে আপনার একাউন্টটি ডিলিট হয়ে যাবে এবং নিচের মতো একটি ম্যাসেজ দেখতে পাবেন।




আশা করি বুজতে পারছেন, এভাবে খুব সহজে আপনি আপনার অপ্রয়োজনীয় গুগল অ্যাকাউন্টগুলা ডিলিট করে নিতে পারবেন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন। 

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments