কম্পিউটার Lock করার শর্টকাট উপায়। এক ক্লিকে Lock করুন পিসি। Windows 10 Pc

দিন যত যাচ্ছে প্রযুক্তির খুটিঁনাটি তথ্য তত বেশি মানুষের সামনে প্রকাশিত হচ্ছে। সময় বাচাঁনোর জন্য মানুষ সর্বদা শর্টকাট উপায় খুঁজে থাকে। তারই সুবাদে আজকে নিয়ে আসলাম কম্পিউটারের একটি শর্টকাট টিপস নিয়ে। আর তা হচ্ছে কিভাবে আপনি আপনার কম্পিউটারকে শর্টকাট উপয়ে এক ক্লিকে Lock করে নিবেন। তো চলুন জেনে নেওয়া যাক।

কম্পিউটার Lock করার শর্টকাট উপায়

আপনার কম্পিউটারটি যদি পাসওয়ার্ড দ্বারা লক করা থাকে। তাহলে আপনি যেকোন সময় শুধুমাত্র একটি ক্লিকে তা লক করে নিতে পারবেন। তার জন্য আপনি আপনার কি-বোর্ড থেকে টাইপ করুন ‘Windows Logo Key’ + ‘ L ’ । ক্লিক করার সাথে সাথে কম্পিউটারটি লক হয়ে যাবে।



আশা করি বুজতে পারছেন, এভাবে খুব সহজে আপনি আপনার কম্পিউটার লক করে নিতে পারবেন। এই রকম কম্পিউটার সম্পর্কে নিত্যনতুন শর্টকাট টিপস জানতে আমাদের সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

2 Comments

  1. ধন্যবাদ।
    খুব উপকার হলো জেনে

    ReplyDelete

Your comment helps to inspire and motivate a blogger to write something better, so please don't forget to give your feedback after reading each post.