রবি সিম থেকে টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বন্ধ করার কোড। Robi All Service Off Code

মোবাইলে সিম ব্যবহার করার ফলে অনেকের সিম থেকে অটোমেটিক টাকা কেটে নিয়ে যায়। এর কারণ আমরা অনেকে না জেনে অনেক সার্ভিস অন রেখে দেই। যার কারণে উক্ত সার্ভিসের ফলে আমাদের মোবাইলে ব্যবহৃত সিম থেকে টাকা চলে যায়। যা সকলের কাছে বিরক্তিকর। আপনি যদি Robi সিম ব্যবহার করে থাকেন আর সঠিক ভাবে না জানেন কোন সার্ভিসের জন্য টাকা কেটে নিয়ে যাচ্ছে এবং কিভাবে এইসব সার্ভিস বন্ধ করবেন, তাহলে আজকের এই পোস্টটি শুধুমাত্র আপনার জন্য। 

Robi All Service Off Code

Robi সিমে টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বন্ধ করতে আপনার ফোন থেকে ডায়াল করুন *7# বা *9#। ডায়াল করার সাথে সাথে আপনার মোবাইলে একটি এসএমএস আসবে এবং 72 ঘন্টার মধ্যে আপনার Robi সিম থেকে টাকা কেটে নিয়ে যাওয়ার সকল সার্ভিস বা অফার বন্ধ হয়ে যাবে। যার ফলে পরবর্তীতে আপনার ব্যবহৃত Robi সিম থেকে কোন টাকা কেটে নিয়ে যাবে না।

Tag : Robi all Service off Code, Robi all Service off, রবি সিমের সকল সার্ভিস বন্ধ করার নিয়ম, রবি সিমের টাকা কেটে নেওয়ার সার্ভিস বন্ধ করার নিয়ম, সকল সার্ভিস বন্ধ করার উপায়, রবি সিমের কোড, রবি সিমে টাকা কাটা বন্ধ করার কোড, কিভাবে রবি সিমের সব সাবস্ক্রিপশন বন্ধ করব, টাকা কাটার সার্ভিস বন্ধ করার কোড

আশা করি বুঝতে পারছেন, যাদের বাংলালিংক সিম থেকে টাকা কেটে নিচ্ছে আপনারা উক্ত কোড ডায়াল করার মাধ্যমে টাকা কেটে নেওয়ার সার্ভিস বন্ধ করে নিতে পারবেন। বাংলালিংক সহ যেকোনো সিমের প্রয়োজনীয় কোড ও অফার জানতে আমাদের সাথে থাকুন।
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments