টেলিটক সিম থেকে টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বন্ধ করার উপায়। Teletalk All Service Off Code

মোবাইলে সিম ব্যবহার করার ফলে অনেকের সিম থেকে অটোমেটিক টাকা কেটে নিয়ে যায়। এর কারণ আমরা অনেকে না জেনে অনেক সার্ভিস অন রেখে দেই। যার কারণে উক্ত সার্ভিসের ফলে আমাদের মোবাইলে ব্যবহৃত সিম থেকে টাকা চলে যায়। যা সকলের কাছে বিরক্তিকর। আপনি যদি Teletalk সিম ব্যবহার করে থাকেন আর সঠিক ভাবে না জানেন কোন সার্ভিসের জন্য টাকা কেটে নিয়ে যাচ্ছে এবং কিভাবে এইসব সার্ভিস বন্ধ করবেন, তাহলে আজকের এই পোস্টটি শুধুমাত্র আপনার জন্য। 

Teletalk All Service Off Code

আপনি যদি Teletalk সিমের টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বন্ধ করতে চান তাহলে আপনার সিমের ম্যাসেজ অপশনে যান এবং টাইপ করুন: STOP ALL এবং পাঠিয়ে দিন 335 নাম্বারে। তাহলে আপনার Teletalk সিমের টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বন্ধ হয়ে যাবে।

আশা করি বুঝতে পারছেন, যাদের টেলিটক সিম থেকে টাকা কেটে নিচ্ছে আপনারা উপরোক্ত উপায়ে টাকা কেটে নেওয়ার সার্ভিস বন্ধ করে নিতে পারবেন। বাংলালিংক সহ যেকোনো সিমের প্রয়োজনীয় কোড ও অফার জানতে আমাদের সাথে থাকুন।
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments