চাকরির আবেদনপত্রের Word Docx ফাইল। Microsoft Word Docx File Free Download

বিভিন্ন চাকরি ক্ষেত্রে আবেদন করার জন্য আমাদের একটি আবেদন পত্র তৈরী করতে হয়। আর এই আবেদন পত্রগুলা মাইক্রোসফট ওয়ার্ডের মাধ্যমে করা হয়। আজকে আমি বেশ কয়েকটি চাকরির আবেদন পত্রের ওয়ার্ড Doc ফাইল শেয়ার করব। যদি আপনি চাকরিতে আবেদন করতে চান কিংবা মাইক্রোসফট ওয়ার্ড নিয়ে কাজ করেন তাহলে এই চাকরির আবেদনপত্রের Doc ওয়ার্ড ফাইলগুলা আপনার জন্য়। 

চাকরির আবেদনপত্রের Word Docx ফাইল

মূলত যেকোন চাকরির আবেদন পত্র তৈরী করতে কিছুটা সময় লাগে, আপনি যদি আমাদের শেয়ার করা এই আবেদনপত্রের Doc ফাইলগুলা ব্যবহার করেন, তাহলে সময় বাচাঁতে পারবেন। আবার অনেকে আছে যারা কিনা চাকরির জন্য নিজেই আবেদন পত্র তৈরী করতে চান কিন্তু কিভাবে তৈরী করতে হয় তা জানেন না, তারাও এই ডক ফাইলগুলা ব্যবহার করে অল্প সময়ে চূড়ান্ত একটি আবেদন পত্র তৈরী করে নিতে পারবেন। 




নিচে থেকে যে আবেদনপত্রের Doc ফাইল প্রয়োজন তা ডাউনলোড করে নিতে পারেন। আর যদি আপনি মাইক্রোসফট ওয়ার্ডে লেখালেখির কাজ করে থাকেন তাহলে সবগুলা ডাউনলোড করে রেখে দিতে পারেন। (বিদ্র: ফাইলগুলা শুধুমাত্র কম্পিউটারে কাজ করার জন্যে প্রযোজ্য)

File Name Link
১) অফিসার নিয়োগের আবেদনপত্র Download Now
১.১) অফিসার নিয়োগের আবেদনপত্র (!!) Download Now
২) ইমাম নিয়োগের আবেদনপত্র Download Now
৩) চাকরির আবেদনপত্র Download Now
৩.১) চাকরির আবেদনপত্র (!!) Download Now
৩.২) চাকরির আবেদনপত্র (!!!) Download Now
৪) হেলপার নিয়োগের আবেদনপত্র Download Now
৫) টিভিতে লোক নিয়োগ আবেদনপত্র Download Now
৬) শিক্ষক নিয়োগের আবেদনপত্র Download Now



ফাইলগুলা ডাউনলোড করার নিয়ম :

যে ফাইলটি ডাউনলোড করতে চান তার ডানপাাশে থাকা Download Now বাটনে ক্লিক করুন। ক্লিক করার পর ঠিক নিচের মতো একটি নতুন পেজ দেখতে পাবেন, এখানে ফাইলের লেখাগুলা এলোমেলো থাকবে, টেনশন করার কিছু নেই। 

এখান থেকে উপরের দিকে বাম পাশে থাকা File অপশনে ক্লিক করে নিচের দিকে দেখুন Download নামের একটি অপশন। এখানে ক্লিক করুন, ক্লিক করার পর ডান পাশ থেকে Microsoft Word (.Doc) এ ক্লিক করলে ফাইলটি ডাউনলোড হয়ে যাবে। তারপর মাইক্রোসফট ওয়ার্ড থেকে বাকী কাজ সম্পন্ন করে আবেদনপত্রটি চূড়ান্তভাবে প্রস্তুত করে নিন।


আশা করি, আবেদনপত্রের জন্য শেয়ার করা Word Docx ফাইলগুলা আপনার কাজে আসবে। যদি ফাইলগুলা আপনার উপকারে আসে তাহলে তা বন্ধুদের সাথে শেয়ার করতে একদম ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন Word Docx ফাইলের কালেকশন পেতে Toki Unlimited এর সাথে থাকুন।
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments