বিকাশ দিচ্ছে আর্জেন্টিনা ফুটবল দলের খেলা দেখার টিকেট জেতার সুযোগ

বিকাশে বেশি বেশি পেমেন্ট করে জিতে নিন আর্জেন্টিনা ফুটবল দলের সরাসরি খেলা দেখার টিকেট। যদি আপনি একজন আর্জেন্টিনা দলের ভক্ত হয়ে থাকেন, তাহলে আজকের এই আর্টিকেলটি শুধুমাত্র আপনার জন্যে। আর্জেন্টিনা ২০২২ বিশ্বকাপ জয়ের মাধ্যমে এদেশের কোটি ভক্তদের মাতিয়েছে উল্লাসে এবং আনন্দে। শুধুমাত্র যে আর্জেন্টিনা ফুটবল দল এদেশের মানুষদের আনন্দে ভাসিয়েছে তা কিন্তু না, এদেশের মানুষের আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি যে ভালোবাসা দেখিয়েছে তা মেসি, ডি মারিয়া, আলভারেজ, মার্টিনেজ সবাইকে বিশ্বকাপের মঞ্চে আরো ভালো পারফম্যান্স করার জন্য অনুপ্রাণিতও করেছে। 

Bkash Offer

সাদা আকাশী জার্সিধারী আর্জেন্টিনা দলের খেলা দেখার জন্য বাংলাদেশের মানুষ কতটা পাগল তা ধারাভিকভাবে প্রমাণ করে দিয়েছে। বর্তমান সময়ে কোনো আর্জেন্টাইন ভক্তকে যদি বলা হয় যে, আপনি মেসির খেলা সরাসরি মাঠে বসে দেখতে পারবেন তাহলে তার অনুভূতি সে কোন ভাবেই ভাষায় প্রকাশ করতে পারবে না। তাদের কাছে সেটা স্বপ্ন মনে হবে। তবে বিকাশের মাধ্যমে সত্যি হতে চলেছে এই স্বপ্ন। সম্প্রতি ফুটবল বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার সাথে ব্রান্ড পার্টনারশিপে যুক্ত হয়েছে বিকাশ। আর্থিক অন্তর্ভুক্তিতে অবদান রাখা অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান বিকাশ, এই উদ্যোগের মাধ্যমে প্রথম ও একমাত্র বাংলাদেশী প্রতিষ্ঠান হিসেবে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের ব্র্যান্ড পার্টনার হয়েছে।

সম্প্রতি বিকাশ তাদের নতুন এক ক্যাম্পেইন চালু করেছে যার মাধ্যমে এই ঈদে আপনি বিকাশ একাউন্ট থেকে কেনাকাটার সর্বোচ্চ পরিমাণ পেমেন্ট করে মেসি, আলাভারেজ, ডি মারিয়াদের খেলা মাঠে বসে দেখার সুযোগ পেতে পারেন। উক্ত ক্যাম্পেইনে ৮ থেকে ২৮ জুন, ২০২৩ এর মধ্যে সর্বোচ্চ পেমেন্ট করে ২১ জন বিজয়ী জিতে নিতে পারবেন ভ্রমণ খরচসহ আর্জেন্টিনার ম্যাচ টিকেট। একই সাথে প্রতিদিন কেনাকাটায় ৫০০ টাকা ক্যাশব্যাক এবং প্রতি ঘন্টায় সর্বোচ্চ কেনাকাটায় ১০০০ টাকা ক্যাশব্যাক এর সুবিধাও পাবেন গ্রাহকেরা। এই ক্যাম্পেইনে তিন সপ্তাহে ৭ জন করে মোট ২১ জন বিকাশ গ্রাহক পাবেন ভ্রমণ খরচসহ আর্জেন্টিনার ম্যাচ টিকেট জেতার সুযোগ। 

অফারের মেয়াদ : ৮ থেকে ২৮ জুন, ২০২৩ পর্যন্ত

১ম সপ্তাহ : ৮ থেকে ১৪ জুন, ২০২৩ পর্যন্ত
২য় সপ্তাহ : ১৫ থেকে ২১ জুন, ২০২৩ পর্যন্ত
৩য় সপ্তাহ : ২২ থেকে ২৮ জুন, ২০২৩ পর্যন্ত

বিকাশের এই অফারে বিজয়ী গ্রাহকেরা পাবেন আর্জেন্টিনা ফুটবল ম্যাচের টিকেট, বাংলাদেশ থেকে যাওয়া আসার প্লেন টিকেট এবং হোটেলে বুকিং এর সুব্যবস্থা। অফার চলাকালে প্রতি সপ্তাহ শেষ হওয়ার ৫ কার্যদিবসের মধ্যে বিজয়ীদের নাম ঘোষনা করা হবে এবং একজন বিজয়ী মাত্র একবারই পুরষ্কারটি উপভোগ করতে পারবেন।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারী যেকোনো মার্চেন্ট একাউন্ট সর্বোচ্চ বিকাশ পেমেন্ট (পে বিল বাদে) করে গ্রাহক পুরস্কারটি উপভোগ করার জন্য উপযুক্ত হতে পারবেন। বিকাশের অফিসিয়াল চ্যানেলের মাধ্যমে প্রতি সপ্তাহের বিজয়ীদের সাথে সরাসরি যোগাযোগ করা হবে। এই অফার সম্পর্কে আরো বিস্তারিত বিকাশ ওয়েবসাইট থেকে জানতে পারবেন। আপনিও হতে পারেন সেই সৌভাগ্যবান ব্যক্তি, তাই প্রিয় দলের খেলা দেখতে বিকাশ পেমেন্ট এর সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন। 

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments