নিজের নাম হাইড করে ফেসবুক গ্রুপে পোস্ট করার উপায় - Facebook Tips and tricks

বর্তমান সময়ে অনেকে ফেসবুক গ্রুপগুলাতে নিজেদের নাম হাইড করে পোস্ট করে থাকে। আপনিও যদি আপনার নাম হাইড রেখে ফেসবুক গ্রুপে পোস্ট করতে চান, কিন্তু কিভাবে করতে হয় তা না জানেন তাহলে আজকের এই আর্টিকেলটি শুধুমাত্র আপনার জন্যে। আজকের এই আর্টিকেলে আপনি জানতে পারবেন, কিভাবে নিজের নাম গোপন রেখে ফেসবুক গ্রুপে পোস্ট করতে হয়। তো চলুন জেনে নেওয়া যাক।

Facebook Tips and tricks

নিজের নাম হাইড করে ফেসবুক গ্রুপে পোস্ট করার নিয়ম :

ধাপ - ০১ : আপনি যে গ্রুপে পোস্ট করতে চান উক্ত গ্রুপটিতে চলে আসুন। তারপর যা পোস্ট করতে চাচ্ছেন তা লিখুন।



ধাপ - ০২ : এখন একটু উপরের দিকে নজর দিলে দেখতে পাবেন ‌‌‌‌‌‌‌‌Post anonymously নামের একটি অপশন, এই অপশনটি অন করে দিন।    



ধাপ - ০৩ : এবার আপনারা নিচের স্ক্রিনশট এর মতো ফেসবুক গ্রুপে নাম ও পরিচয় হাইড করে পোস্ট করার সকল শর্তগুলো দেখতে পারবেন। এখানে বলা হয়েছে আপনার ফেসবুক আইডির নাম ও প্রোফাইল পিকচার শুধুমাত্র গ্রুপের এডমিন ও মডারেটর জানতে পারবে। এছাড়া গ্রুপের সাধারণ সদস্যরা দেখতে পারবেনা। অতঃপর আপনারা নিচের স্ক্রিনশট দেখানো I want to post anonymously অপশনে ক্লিক করুন।



ধাপ - ০৪ : পোস্ট লেখা হয়ে গেলে নিচের স্ক্রিনশট দেখানো Submit/Post অপশনে ক্লিক করুন।





ধাপ - ০৫ : এবার আপনারা নিচের স্ক্রিনশটএর মতো একটি নোটিফিকেশন দেখতে পারবেন। এখানে বলা হয়েছে আপনার পোস্ট এপ্রুভ করার জন্য শুধুমাত্র সেই গ্রুপের এডমিন এবং মডারেটর আপনার ফেসবুক প্রোফাইল নাম এবং বিস্তারিত তথ্য দেখতে পারবে। কিন্তু আপনার পোস্ট ফেসবুক গ্রুপে আপনার নাম ছাড়াই পাবলিশ হবে। এবার আপনারা নিচের স্ক্রিনশট দেখানো Post অপশনে ক্লিক করে পোস্টটি পাবলিশ করে দিন।



আশা করি বুজতে পারছেন, এভাবে খুব সহজে আপনি আপনার নাম গোপন করে ফেসবুক গ্রুপে পোস্ট করতে পারবেন। ফেসবুকের যেকোন নিত্যনতুন টিপস জানতে আমাদের সাথে থাকুন।



-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments