অদ্ভুত ও মজার ২৫টি ওয়েবসাইট। মজার মজার সব ওয়েবসাইট।

যত‌’ই দিন যাচ্ছে তত’ই ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়ে’ই যাচ্ছে। বিশ্বব্যাপী এত ওয়েবসাইট এত ইউজার! এদের মধ্যে ব্যতিক্রমধর্মী কিছু ওয়েবসাইট থাকা অস্বাভাবিক নয়। এমন কিছু অদ্ভুত ওয়েবসাইট আছে যেগুলো দেখলে আপনি আশ্চর্য হয়ে যাবেন আবার কিছু ওয়েবসাইট আছে যেগুলো দেখলে আপনি আনন্দবোধ করবেন। 

Odvhut website


আজকের এই আর্টিকেলে আমি আপনাদের অবাক করার মতো ২৫টি অদ্ভুত ওয়েবসাইটের কথা জানাব, আশা করি আপনারা এগুলো বেশ উপভোগ করতে পারবেন।

Hacker Typer : এখানে প্রবেশ করলে আপনার উইন্ডোতে হ্যাকিং করার মতো সংখ্যা ও ওয়ার্ড ভেসে আসবে। স্কিনে অথবা কিবোর্ডে স্পর্শ করলেই হ্যাকারদের মতো টাইপিং হবে। তবে আপনি যদি সত্যি সত্যিই হ্যাকিং শিখতে চান তাহলে আর চিন্তা নেই, আপনি এখানে হ্যাকিং শেখার জন্য কোর্সের লিংক পেয়ে যাবেন।

V1 windows 93 : ১৯৯৩ সালে উইন্ডোজ দেখতে কেমন ছিল তা জানার আগ্রহ থাকলে এই ওয়েবসাইটে চলে যান। আর ব্যবহার করে আসুন সেই পুরনো দিনের কম্পিউটার।

Eelslap : আপনি রাগী মোডে আছেন, কাউকে থাপড়ানোর জন্য আপনার হাত নিশপিশ করছে। কিন্তু রিয়েল লাইফে মানুষকে থাপড়ানো অনেক কঠিন, কেননা একটা দিলে দুইটা খেতে হয়। কিন্তু অনলাইনে থাপড়ালে কোন সমস্যা নেই, Eelslap এ গিয়ে মনের স্বাধ মিটিয়ে থাপড়ায়ি আসুন।



Endless Horse : একটা ঘোড়ার পা কত লম্বা হতে পারে! কিন্তু এখানের ঘোড়ার পা যে এতো লম্বা হবে তা আগে বুঝতে পারিনি। এখানে গেলে আপনি দেখতে পারবেন কেউ একজন কিবোর্ডর স্যাম্বলে টাইপ করে একটা ঘোড়া বানিয়েছে। কিন্তু এর পা যে কতদিন সময় নিয়ে বানিয়েছে সেটা জানতে হলে আপনাকে এই সাইটে ভিজিট করতে হবে। আরো একটি অবাক করার বিষয় হলো এর ডোমেইন নিয়ে, সাধারণত একটি ডোমেইনের এক্সটেনশনে .com .net .org. .info থাকে কিন্তু এটার ডোমে‌ইন হলো .horse

Paper Toilet : আপনার টয়লেট পেপার শেষ হয়ে গেছে! কোন চিন্তা করবেন না। এখানে আপনি আনলিমিটেড টয়লেট পেপার পাবেন, যা আপনার সাড়া জীবনেও শেষ করতে পারবেন না। তবে তা ভার্চুয়াল (হা হা হা)

Zombo : এই ওয়েবসাইটে গিয়ে আপনি যখন ভলিয়ম বাটনে ক্লিক করবেন, তখন সাথে সাথে কেউ একজন অদ্ভুত ভাবে আপনাকে ওয়েলকাম জানাবে। এছাড়াও চারপাশে ছয়টি রঙিন বল ঘুরতে থাকবে, মনে হয় কেউ হিপনোটাইজ করছে।

Move You Think Later : এখানে আপনি দাবা খেলার মতো একটি খেলা দেখতে পারবে, আপনার কিছু করতে হবে না আপনা-আপনিই এটা খেলবে। 

Falling Falling : এখানে গেলে আপনি দেখবেন রঙ বে-রঙের বেশ কয়েকটি শেইপ, যেগুলো নিচের দিকে পড়ছে। কিছুক্ষণ তাকিয়ে থাকলে মনে হবে আপনিও নিচের দিকে পড়ে যাচ্ছেন।

Zomm Quilt : একটা ছবি কত জুম হতে পারে ! এই ওয়েবসাইটে গেলে দেখতে পারবেন কিভাবে একটি ছবি জুম হয়। দেরি না করে তারাতাড়ি চলে যান সাইটটিতে আর হারিয়ে যান রুপকথার কল্পরাজ্যে।

Bury Me With My Money : এই বাক্যটার বাংলা অনুবাদ করলে যা বুঝায় তা হলো, "আমার সম্পদসহ আমাকে কবর দিও।" এই ওয়েবসাইটে এটাই দেখানো হয়েছে। এখানে একটার পর একটা মানুষ উপর থেকে তার টাকাসহ নিচে পড়ে যায় আর কেউ একজন বলে উপরের কথাটি বলে।



Quick Draw : নাম দেখেই হয়তো বুঝতে পারছেন এখানে আঁকিবুকি করা হয়। এটাতে প্রবেশ করলে আপনি স্ক্রিনে যা খুশি আঁকতে পারবেন, তবে মজার ব্যাপার হচ্ছে যাই আঁকুন না কেন? কেউ একজন বলে দিবে আপনি কি আঁকছেন? 

Cross Division : এখানে আপনি ক্রসের মতো কিছু অ্যানিমেশন দেখতে পারবেন, স্ক্রিনে ক্লিক করলেই তার রঙ বদলাবেভ

Cat Bounce : ইংরেজিতে একটা প্রবাদ আছে cats and dogs raining এর বাংলা মানে হচ্ছে মুষলধারে বৃষ্টি। মুষলধারে বৃষ্টির ইংরেজি cat's and dogs raining কেন সেটা জানিনা তবে এই ওয়েবসাইটে প্রবেশ করলে আপনি বিড়ালের বৃষ্টি দেখতে পারবেন।

Koalos To The Max : এই ওয়েবসাইটে গেলে আপনি একটি বড় বৃত্ত দেখতে পাবেন, আপনি বৃত্তটিকে চেপে ধরলে তা ভেঙে চারটি হয়ে যাবে। সেই চারটিকেও আবার ছোট করতে পারবেন, এটা এভাবে ছোট হতেই থাকবে।

RGB : এখানে গেলে আপনি RGB লেখাটি দেখতে পারবেন, সেখানে R এ ক্লিক করলে লাল কালার G তে ক্লিক করলে সবুজ ও B তে ক্লিক করলে ডিসপ্লে নীল হয়ে যাযে এছাড়াও একটি সাউন্ড শুনতে পাবেন।

Frist Website : ১৯৯১ সালের ৬ আগষ্ট টিম বার্নার্স লি সর্ব প্রথম ওয়েবসাইট তৈরি করেন। এটিতে শুধু এইচটিএমএল ল্যাংগুয়েজ ব্যবহার করা হয়েছে। কিন্তু এটি আজ‌ও অবিকল আগের মত‌ই আছে শুরুতে যেমন ছিল।

Flight Radar 24 : বর্তমানে পৃথিবীতে কোন বিমান কোথায় যাচ্ছে তা সরাসরি দেখতে পারবেন এমনকি নির্দিষ্ট বিমানের বিস্তারিত তথ্য ও পেয়ে যাবেন।

Spend Bill Gates Money : আপনাকে যদি বিল গেটসের সম পরিমাণ টাকা দেয়া হয় তাহলে আপনি কি করবেন? এই ওয়েবসাইটে চলে যান আর পেয়ে যান $100,000,000,000 ডলার। আর মনের ইচ্ছে মতো এটা সেটা কিনে খরচ করুন।




Ouaismaisbon : এখানে প্রবেশ করলে আপনি তিনটি টাকলার ছবি দেখতে পারবেন, ছবিগুলোতে টাচ করলেই অদ্ভুত আওয়াজ শুনবেন।

Corgiorgy : এখানে আপনি দেখতে পারবেন অনেকগুলো বিড়াল, মাঝে মাঝে দু একটা বড় বিড়াল হেটে যাবে।

Corn dog : একটু পূর্বে আপনারা কর্ণ ডগ সম্পর্কে জানতে পারলেন, এই সাইটে গেলে আপনি বৃষ্টির মতো কর্ণ ডগ দেখতে পারবেন। এগুলো মানুষ কেন করে আমি বলতে পারবো না।

Find Invisible Cow : নাম দেখেই হয়তো বুঝে গেছেন যে অদৃশ্য গাভী কিংবা এরকম কোন কিছু আছে। এখানে আপনি কিছুই পাবেন না, তবে স্কিনে টাচ করলেই অদ্ভুত এক ডাক শুনতে পাবেন।

Trashloop : এখানে আপনি একটি রুমের ভেতর একটা গ্লাস ও একখন্ড পাথর দেখতে পারবেন। আপনি চাইলে পাথরটিকে গ্লাসের ভেতরে ঢুকাতে পারবেন তবে তা আবার বের হয়ে আসবে।

Every Day I'm : এখানে শুধু ইংরেজিতে বড় অক্ষরে HUSTLIN লেখা আছে এছাড়া আর কিছুই নেই, আপনি স্ক্রিনে স্পর্শ করা মাত্রই একেকবার একেক আলো জ্বলবে এবং একটি কন্ঠ শুনতে পাবেন। কেউ একজন বলবে everyday I'm hostlin



Thats The Finger : আপনি এখানে একটা হাতের ইমুজি দেখতে পারবেন। যদি স্ক্রিনে টাচ করেন তাহলে দুটি আঙুল বড়-ছোট হবে। এছাড়া আর কিছুই এখানে নেই।

আশা করি শেয়ার করার ওয়েবসাইটগুলা আপনাদের বিনোদনের জন্যে কাজে লাগবে। এরকম অদ্ভুত ও মজার মজার সব ওয়েবসাইট সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন।

অবাক করার মতো ৬টি অদ্ভুত ওয়েবসাইট

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন। 

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments