অবাক করার মতো ৬টি অদ্ভুত ওয়েবসাইট। মজার সব ওয়েবসাইট।

যত‌’ই দিন যাচ্ছে তত’ই ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েই যাচ্ছে। বিশ্বব্যাপী এত ওয়েবসাইট এত ইউজার! এদের মধ্যে ব্যতিক্রমধর্মী কিছু ওয়েবসাইট থাকা অস্বাভাবিক নয়। এমন কিছু অদ্ভুত ওয়েবসাইট আছে যেগুলো দেখলে আপনি আশ্চর্য হয়ে যাবেন আবার কিছু ওয়েবসাইট আছে যেগুলো দেখলে আপনি আনন্দবোধ করবেন। 

অবাক করার মতো ৬টি অদ্ভুত ওয়েবসাইট

আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে অবাক করার মতো ৬টি অদ্ভুত ওয়েবসাইটের শেয়ার করতে যাচ্ছি, আশা করি আপনারা এগুলো বেশ উপভোগ করতে পারবেন, তো চলুন বিস্তারিত দেখে নেওয়া যাক।

"The Useless Web" : অবাক করে দেওয়ার মতো এই ওয়েবসাইটটি গঠন করা হয়েছে, যখন আপনি এই ওয়েবসাইটে চলে যাবেন তখন সেখানে একটি Please নামের বাটন দেখতে পাবেন, এই বাটনে যতবার ক্লিক করবেন ততবার নতুন করে একটি ওয়েবসাইটন ওপেন হবে। কি বিশ্বাস হচ্ছে তাহলে এখনি ওয়েবসাইটটিতে গিয়ে নিজেই পরীক্ষা করে আসুন। 

"Little Alchemy" : এটি একটি অনলাইন গেম ওয়েবসাইট যেখানে আপনি পৃথিবীর উপাদান দিয়ে নতুন পদার্থ তৈরি করতে পারেন। 



"Rainy Mood" : বৃষ্টির সাউন্ড শুনতে ভালো লাগে তাহলে আপনার জন্যে এই ওয়েবসােইটটি। এই ওয়েবসাইটে আপনি বৃষ্টিপাতের শব্দ শোনার অনুভব করতে পারবেন, যা শান্তিময় এবং রোমাঞ্চকর একটি ভাব সৃষ্টি করবে।

"This is Sand" : রঙ নিয়ে খেলতে ভালোবাসেন, তাহলে এই সাইটটি আপনার জন্যে, এই সাইটিতে আপনি বিভিন্ন রঙের সমন্বয়ে নতুন নতুন শিল্পকর্ম তৈরী করে নিতে পারবেন।

"The Museum of Endangered Sounds" : এই ওয়েবসাইটে আপনি পুরানো প্রযুক্তিগুলার শব্দ শুনতে পারবেন, যা বিপুলভাবে হারিয়ে গিয়েছে। 



"Bored Button" : এই ওয়েবসাইটটিও ঠিক প্রথম ওয়েবসাইটটির মতো। এখানে আপনি একটি বোর্ড বাটন দেখতে পাবেন, এটাতে ক্লিক করলে আপনি পুরোপুরি নতুন নতুন অনেক ওয়েবসাইটে দেখতে পাবেন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments