টেলিগ্রাম প্রিমিয়াম অ্যাপ । Free Download Telegram Premium App - টেলিগ্রাম অ্যাপ

যেকোন অ্যাপের প্রিমিয়াম ভার্সন আমরা সবাই ব্যবহার করতে চাই। কিন্তু গুরুত্বপূর্ণ অ্যাপের প্রিমিয়াম ভার্সনগুলা খুব সহজে পাওয়া যায় না। আমাদের পকেট থেকে বেশ অনেকগুলা টাকা খরচ করে প্রিমিয়াম ভার্সনের অ্যাপগুলা কিনে ব্যবহার করতে হয়। কেমন হয় যদি আপনি আপনার ব্যবহৃত অ্যাপের কোন একটির প্রিমিয়াম ভার্সন ফ্রিতে পেয়ে যান। যারা টেলিগ্রাম অ্যাপ ব্যবহার করেন কিন্তু এর প্রিমিয়াম ভার্সনটা খুজে পাচ্ছেন না, তাদের জন্য আমি আজকে নিয়ে আসলাম টেলিগ্রাম অ্যাপের প্রিমিয়াম ভার্সন নিয়ে। আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনি খুব সহজে টেলিগ্রাম প্রো ভার্সনের অ্যাপটি ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন। 

https://drive.google.com/file/d/1-LaxLi4rg4nIVHsyr3mHuGh0sDuq5XMC/view?usp=sharing

মূলত সাধারণ অ্যাপগুলা থেকে প্রিমিয়াম ভার্সনের অ্যাপগুলাতে কয়েকগুন বেশি সুবিধা পাওয়া যায় বলে মানুষ প্রিমিয়াম ভার্সনের অ্যাপগুলা ব্যবহার করে থাকে। আপনি যদি একজন টেলিগ্রাম ইউজার হয়ে থাকেন তাহলে কেন আপনি এই টেলিগ্রাম অ্যাপের প্রিমিয়াম ভার্সন ব্যবহার করবেন, তা জেনে নেওয়া যাক।

টেলিগ্রাম প্রিমিয়াম এর ফিচারসমূহ :

টেলিগ্রাম ফ্রি ভার্সন ও প্রিমিয়াম ভার্সন দেখতে একই মনে হলেও এর ভেতরে অনেক পরিবর্তন রয়েছে। যা আপনি প্রিমিয়াম ভার্সন অ্যাপ ব্যবহারে বাড়তি অনেক সুবিধা ভোগ করতে পারবেন। নিচে টেলিগ্রাম প্রিমিয়াম অ্যাপ ব্যবহারে বাড়তি সুবিধাগুলা নিচে তুলে ধরা হলো :

প্রিমিয়াম ব্যাজ :

টেলিগ্রাম প্রিমিয়াম ব্যবহারকারীগণ স্পেশাল ব্যাজ পাবে যা চ্যাট লিস্টে তাদের নামের পাশে, গ্রুপ মেম্বার লিস্টে নামের পাশে দেখানো হবে। অর্থাৎ প্রিমিয়াম সাবস্ক্রাইবারদের আলাদা পরিচয় প্রদান করবে এই ব্যাজ। যা আপনি ফ্রি ভার্সনে পাবেন না।



বিজ্ঞাপন নেই :

কিছু কিছু দেশে বড় পাবলিক টেলিগ্রাম চ্যানেলগুলোতে স্পন্সরড বিজ্ঞাপন দেখানো হয়। অ্যাপে দেখানো এসব এড মূলত টেলিগ্রাম এর চলার জন্য দরকারি খরচ বহন করে। তবে টেলিগ্রাম প্রিমিয়াম ব্যবহারকারীদের এসব এড দেখতে হবে না, যার ফলে তারা একটি এড-ফ্রি এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন।

দ্রুত ডাউনলোড :

প্রিমিয়াম ব্যবহারকারীগণ টেলিগ্রাম থেকে মিডিয়া ও ফাইল সবচেয়ে বেশি স্পিডে ডাউনলোড করতে পারবেন। ইন্টারনেটের সর্বোচ্চ স্পিডে টেলিগ্রাম থেকে ডাউনলোড করা যাবে প্রিমিয়াম প্ল্যানে। যা আপনি ফ্রি ভার্সনে কিছুটা স্লো অনুভব করবেন।

ইউনিক স্টিকার ও রিয়েকশন :

অনেক নতুন স্টিকার ও অসাধারণ ফুল-স্ক্রিন এনিমেশন ব্যবহার করতে পারবেন প্রিমিয়াম ব্যবহারকারীগণ। প্রিমিয়াম স্টিকার কালেকশন প্রতি মাসে স্টিকার আর্টিস্ট দ্বারা আপডেট করা হবে। এছাড়া প্রিমিয়াম ব্যবহারীগণ ১০টি বাড়তি ইমোজি রিয়েকশন ব্যবহার করতে পারবেন।

প্রিমিয়াম অ্যাপ আইকন :

হোম স্ক্রিনে থাকা টেলিগ্রাম অ্যাপের আইকন পরিবর্তন করতে পারবেন প্রিমিয়াম ব্যবহারীগণ। নিজের হোমস্ক্রিন সেটাপের সাথে মিলিয়ে বিভিন্ন ধরনের অ্যাপ আইকন সেট করতে পারবেন টেলিগ্রাম প্রিমিয়াম ব্যবহারকারীগণ।

৪জিবি ফাইল আপলোড :

টেলিগ্রাম ফ্রি ভার্সনে সর্বোচ্চ ২জিবি সাইজের ফাইল পাঠানো যায়। টেলিগ্রাম প্রিমিয়াম প্ল্যান সাবস্ক্রাইবারগণ ৪জিবি সাইজের ফাইল পাঠাতে পারবেন। প্রিমিয়াম ব্যবহারকারীর আপলোড করা ৪জিবি সাইজের ফাইল যেকোন ফ্রি টেলিগ্রাম ব্যবহারকারী ডাউনলোড করতে পারবেন।



বর্ধিত লিমিট :

প্রিমিয়াম সাবস্ক্রাইবারগণ ১০০০টি পর্যন্ত চ্যানেল ফলো করতে পারবে, ২০টি পর্যন্ত চ্যাট ফোল্ডার তৈরী করতে পারবে যার মধ্যে প্রতিটি ফোল্ডারে ২০০টি চ্যাট যোগ করা যাবে, টেলিগ্রাম অ্যাপে ৪টি একাউন্ট এড করতে পারবে, মেইন লিস্টে ১০টি চ্যাট পিন করতে পারবে ও ১০টি ফেভারিট স্টিকার সেভ করতে পারবে।

ভয়েস টু টেক্সট :

ভয়েস ম্যাসেজ শুনতে না চাইলে ম্যাসেজে কি বলা আছে তা সরাসরি টেক্সট হিসেবে দেখতে পারবেন প্রিমিয়াম সাবস্ক্রাইবারগণ।

চ্যাট ম্যানেজমেন্ট :

টেলিগ্রাম প্রিমিয়াম এর মাধ্যমে চ্যাট ম্যানেজমেন্টে নতুন ফিচার এসেছে। ডিফল্ট চ্যাট ফোল্ডার চেঞ্জ করা, সব চ্যাট ওপেন করার বদলে আনরিড চ্যাট ওপেন করা ইত্যাদি ফিচার উপভোগ করা যাবে প্রিমিয়াম সাবস্ক্রিপশনে। সাবস্ক্রাইবারগণ প্রাইভেসি ও সিকিউরিটি সেটিংসে নতুন চ্যাট আর্কাইভ ও মিউট করার অপশন ও সিলেক্ট করতে পারবেন।

এনিমেটেড প্রোফাইল পিকচার :

চ্যাট ও চ্যাট লিস্টে প্রিমিয়াম ইউজারদের প্রোফাইল ভিডিও এনিমেট হবে। অর্থাৎ প্রিমিয়াম ব্যবহারকারীগণ তাদের এনিমেটেড প্রোফাইল পিকচার সবাইকে দেখাতে পারবেন।



অ্যাপ ডাউনলোড :

টেলিগ্রাম অ্যাপটির প্রিমিয়াম ভার্সনটি ডাউনলোড করতে নিচের দেওয়া লিংকে ক্লিক করে খুব সহজে ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন। 

This Timer Code

Toki Unlimited
File Type: Telegram Premium App
If Download Does Not Start Then Inform Us On Contact Us Page Of This Blog



টেলিগ্রাম জানায় বর্তমানে বিশ্বব্যাপী ৭০০ মিলিয়নের অধিক টেলিগ্রাম ইউজার রয়েছে। মজার ব্যাপার হলো অ্যাপটি নিয়ে তেমন কোনো বিজ্ঞাপন করে না প্রতিষ্ঠানটি। অ্যাপটির জনপ্রিয়তা সম্পূর্ণভাবে মুখে মুখে বৃদ্ধি পেয়েছে। এই রকম যেকোন অ্যাপের প্রিমিয়াম ভার্সন পেতে আমাদের সাথে থাকুন। আপনার যদি কোন অ্যাপের প্রিমিয়াম ভার্সন প্রয়োজন হয় তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। 

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন। 

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments