Bijoy Bayanno Software with Activation Code (Free Download) - বিজয় বায়ান্নো সফটওয়্যার

“বিজয় ৫২” হচ্ছে কম্পিউটারে ব্যবহৃত এমন একটি সফটওয়্যার যার মাধ্যমে কম্পিউটারে প্রফেশনাল ভাবে বাংলা লেখা হয়ে থাকে। আমরা যারা বাংলা ভাষাভাষী জনগণ রয়েছি আমাদেরকে কাজের ক্ষেত্রে কম্পিউটারে বাংলা লেখার জন্যে বিজয় বায়ান্নো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। কিন্তু যারা নতুন কম্পিউটার ব্যবহারকারী আছেন তারা অনেকে জানে না যে কিভাবে বিজয় বায়ান্নো ডাউনলোড করতে হয়, আবার অনেকে আছে ডাউনলোড করতে পারলেও Activation Code এর জন্যে ব্যবহার করতে পারে না। আজকের এই আর্টিকেলে আমি আপনাদের বিজয় বায়ান্নো সফটওয়্যার এর পাশাপাশি কোডটিও ফ্রিতে দিয়ে দিব।

বিজয় বায়ান্নো সফটওয়্যার

বিজয় ৫২ ডাউনলোড : (আপাতত লিংকটি থেকে ডাউনলোড করার অপশন বন্ধ করা আছে, খুব শীঘ্রই চালু করা হবে, আমাদের সাথেই থাকুন)

প্রথমে নিচের লিংক থেকে সরাসরি বিজয় ৫২ সফটওয়্যার এর জিপ ফাইলটি ডাউনলোড করে নিন। (ডাউনলোড করতে ৫ সেকেন্ড অপেক্ষা করতে হবে) 

This Timer Code

Toki Unlimited
File Type: বিজয় বায়ান্নো সফটওয়্যার
If Download Does Not Start Then Inform Us On Contact Us Page Of This Blog

বিজয় ৫২ সফটওয়্যার এর জিপ ফাইলটি ডাউনলোড করার পর তা আনজিপ করতে হবে, আনজিপ করার জন্যে অবশ্যই একটি পাসওয়ার্ড চাইবে, পাসওয়ার্ডটি হচ্ছে...........

Password : www.tokiunlimited.com
ফাইলটি আনজিপ করার পর তার মধ্যে আরো বেশ কয়েকটি ফাইল দেখতে পাবেন। এর মধ্যে বিজয় বায়ান্নো সফটওয়্যারটিও দেখতে পাবেন, তা ইন্সটল করে নিন।

মানুষ মাত্রই ভুল, যদি বইয়ে আমার লেখায় কোন ভুল হয়ে থাকে তাহলে তা ক্ষমাদৃষ্টিতে দেখবেন। ভুল সংশোধনের ক্ষেত্রে আমাকে মেইল করুন। 

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments