বাংলালিংক সিমে এখন যত খুশি ফ্রি ইন্টারনেট নিয়ে নিন। ফ্রি বাংলালিংক এমবি - Bl Free Mb

বর্তমান সময়ে ইন্টারনেট প্যাক অর্থাৎ এমবির যে দাম, সে কারণে অনেকে এমবি কেনা থেকে বিরত আছেন। খুব বেশি প্রয়োজন ছাড়া কেউ ইন্টারনেট প্যাক ক্রয় করছেন না। এই সময়ে যদি ফ্রিতে ইন্টারনেট প্যাক অর্থাৎ এমবি পাওয়া যায় তাহলে তো কোনো কথায় হয় না। আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি কিভাবে আপনি আপনার বাংলালিংক সিম থেকে সম্পূর্ণ ফ্রিতে ইন্টারনেট প্যাক অর্থাৎ এমবি নিবেন।

ফ্রি বাংলালিংক এমবি

হয়তো অনেকে ভাবছেন, ফ্রিতে ইন্টারনেট প্যাক এটা কি আধো সম্ভব, জ্বি সম্ভব। তার জন্যে ছোট্ট একটি কাজ আমাদের করতে হবে। তা হচ্ছে MY BL অ্যাপ থেকে প্রতিদিন মাত্র ২মিনিট সময় ব্যয় করে কুইজ খেলে, স্ক্যাচ ঘষে ও চাকা ঘুরিয়ে পয়েন্ট কালেক্ট করতে হবে। আর উক্ত পয়েন্ট দিয়ে সম্পূর্ণ ফ্রিতে ইন্টারনেট প্যাক নিতে পারবেন।



পয়েন্ট কালেক্ট ও তা দিয়ে ইন্টারনেট প্যাক নেওয়ার নিয়ম :

প্রথমত বাংলালিংক সিম থেকে ফ্রিতে ইন্টারনেট প্যাক নিতে হলে আমাদের প্লে-স্টোর থেকে MY BL অ্যাপটি ইন্সটল করে নিতে হবে। যদি আগে থেকে ইন্সটল করা থাকে তাহলে তো ভালোই। অ্যাপটি ইন্সটল করে ওপেন করুন। 


ওপেন করার পর নিচের দিকে দেখুন, Home, Content, Commerce নামের ৩টি অপশন দেখতে পাবেন। প্রত্যেকটি অপশনে আপনি পয়েন্ট কালেক্ট করার উপায় পাবেন, যা খুবই সহজ।




Home মেনুতে দেখুন, Daily Quiz নামের একটি অপশন আছে। যেখানে আপনি সঠিক উত্তর দিয়ে পয়েন্ট কালেক্ট করতে পারবেন, ভুল হলে কোন পয়েন্ট পাবেন না (প্রতিদিন ১০ হাজার কয়েন নেওয়ার সুযোগ রয়েছে)। তারপর নিচের দিকে দেখুন, Wonder Wheel নামের আরো একটি অপশন। যেখান থেকে আপনি স্পেইন করে অর্থাৎ চাকা ঘুরিয়ে প্রতি মাসে ১ লাখ কয়েন জিতে নিতে পারবেন।

Content মেনুতে আপনি Community নামের অপশন দেখতে পাবেন, এখান থেকে স্ক্যাচ করে ও চাকা ঘুরিয়ে পয়েন্ট কালেক্ট করতে পারবেন। Commerce মেনু, এখান থেকেও আপনি স্ক্যাচ করে পয়েন্ট অর্জন করতে পারবেন। সর্বশেষ পয়েন্ট চেক করার জন্যে Orange Club রয়েছে, এখানেও আপনি Community নামের অপশন দেখতে পাবেন, এখান থেকেও স্ক্যাচ করে ও চাকা ঘুরিয়ে পয়েন্ট কালেক্ট করতে পারবেন।




এখন আসুন মূল কথায়, আপনি যখন পর্যাপ্ত পরিমাণে পয়েন্ট কালেক্ট করতে পারবেন তখন এসব পয়েন্টগুলা দিয়ে ইন্টারনেট প্যাক নিতে পারবেন। নিচের ছবিতে দেখুন, কত পয়েন্ট দিয়ে কত এমবি বা জিবি নিতে পারবেন। যেমন : ২জিবি সোশ্যাল মিডিয়ার প্যাক নিতে হলে খরচ হবে মাত্র ৩,৩৯০০০ পয়েন্ট। এরকম অনেক ইন্টারনেট প্যাক পাবেন, যা আপনার পয়েন্ট ও চাহিদা অনুযায়ী নিতে হবে।


আপনি যদি মনে করেন, এত কষ্ট করে পয়েন্ট অর্জন করার পর যদি ইন্টারনেট প্যাক কেনা না যায় তাহলে তো পুরো সময়গুলাই নষ্ট। এমন কিছু চিন্তা না করলেও হবে। নিচের ছবিতে, পয়েন্ট দিয়ে ইন্টারনেট প্যাক কেনার প্রুফ দেখে নিন। (এখন পর্যন্ত আমি এই প্যাকটি ১৫ বারের বেশি নিয়েছি, আপনিও চেষ্টা করে দেখতে পারেন)




আশা করি বুঝতে পারছেন, তারপরও যদি বুঝতে কোন সমস্যা থাকে তাহলে কমেন্ট করে আমাদের জানিয়ে দিন। আর এরকম নিত্যনতুন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments