ফ্রি BPL লাইভ খেলা দেখার সেরা মোবাইল অ্যাপ। বিপিএল লাইভ ফ্রিতে দেখার উপায় ২০২৪

আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে BPL ২০২৪ আসর। নানা ব্যস্ততার কারণে আমাদের এখন টিভিতে খেলার দেখার সময় হয় না। এছাড়াও সবার হাতে এন্ড্রোয়েড ফোন থাকার জন্যে সবাই মোবাইল দিয়ে খেলা দেখতে অভ্যস্ত। যেহেতু বিপিএল খেলা সরাসরি টিভিতে দেখায় ও মোবাইলের যেসকল অ্যাপে খেলা দেখায় সেখানেও টাকা দিয়ে দেখতে হয়। তাই হয়তো অনেকে ভাবছেন মোবাইল দিয়ে ফ্রিতে খেলা দেখার কোন সুযোগ নেই। কিন্তু না, আজকের এই আটিকেলে আমি আপনাদের এমন একটি অ্যাপের সাথে পরিচয় করিয়ে দিব যেখান থেকে আপনি সম্পূর্ণ ফ্রিতে বিপিএল লাইভ খেলা দেখে নিতে পারবেন।

ফ্রি BPL লাইভ খেলা দেখার সেরা মোবাইল অ্যাপ

মোবাইল দিয়ে বিপিএল খেলা লাইভ দেখতে মানুষ এখন ফেসবুকে হাজির, কিন্তু ফেসবুকে খেলা দেখার চেয়ে বকবক বেশি শুনা যায়, যা খুবই বিরক্তিকর। তাই কোন প্রকার ঝামেলা ছাড়া ফ্রিতে খেলা দেখতে পারবেন Sportzfy অ্যাপের মাধ্যমে সম্পূর্ণ HD কোয়ালিতে। 

অ্যাপটি ডাউনলোড করার নিয়ম :

ধাপ - ০১ : Sportzfy অ্যাপটি ডাউনলোড করতে নিচের দেওয়া লিংকে ক্লিক করুন। (পরবর্তী ধাপ দেখুন)


ধাপ - ০২ : লিংকে ক্লিক করে Sportzfy এর মূল ওয়েবসাইটে চলে যাবেন, ওখান থেকে কিছুটা নিচের দিকে আসলে অ্যাপটি ডাউনলোড করার অপশন পাবেন (Latest Verson 5.0)। ডাউনলোড করার অপশনে ক্লিক করলে অটোমেটিক ডাউনলোড হয়ে যাবে।

ফ্রি BPL লাইভ খেলা দেখার সেরা মোবাইল অ্যাপ

ধাপ - ০৩ : ডাউনলোড হয়ে গেলে সঠিক ভাবে অ্যাপটি ইন্সটল করে নিন। যেহেতু অ্যাপটি থার্ড পার্টি ওয়েবসাইট থেকে ডাউনলোড করা তাই, এর ইন্সটল পদ্ধতিও ভিন্ন। সে অনুযায়ী ইন্সটল করে নিন। অ্যাপটিতে বিপিএল লাইভ খেলার কিছু অংশ : {খেলাটি ২৩ জানুয়ারী ২০২৪ (খুলনা বনাম বরিশাল)}

ফ্রি BPL লাইভ খেলা দেখার সেরা মোবাইল অ্যাপফ্রি BPL লাইভ খেলা দেখার সেরা মোবাইল অ্যাপ

Sportzfy অ্যাপ ব্যবহারের সুবিধা :

১) সম্পূ্ণ বিনামূল্যে দেখা যাবে।
২) খেলা দেখার একাধিক সার্ভার পাবেন।
৩) বিরক্তিকর কোন বিজ্ঞাপন দেখতে পাবেন না।



আশা করি  বুঝতে পারছেন, প্রিয় দলের খেলা দেখতে এখনি ডাউনলোড করে নিন Sportzfy অ্যাপ। আর এরকম নিত্যনতুন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন। 

Tag : Bpl Live 2024, বিপিএল লাইভ খেলা দেখার অ্যাপ, বিপিএল লাইভ খেলা দেখা, Bpl 2024, বিপিএল ২০২৪ খেলা দেখার অ্যাপ, ফ্রি BPL লাইভ খেলা দেখা, Bpl Live Khela Dekha 2024, Bpl Live Score Update.
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments