মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করার উপায়। How to find Facebook ID with mobile number

আপনি যদি মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি শুধুমাত্র আপনার জন্যে। কেননা এই আর্টিকেলে আমি আপনাদের দেখিয়ে দিব মোবাইল নাম্বার দিয়ে খোলা ফেসবুক আইডি বের করার সম্পূর্ণ নিয়ম। তো চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করার উপায়।

যদি কোন মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি খোলা হয়ে থাকে আর উক্ত মোবাইল নাম্বাটি আপনার কাছে থাকে তাহলে খুব সহজে নাম্বারটির মাধ্যমে জেনে নিতে পারবেন ফেসবুক আইডির নাম। আর যদি নাম্বারটি আপনার হয় তাহলে সহজে উক্ত নাম্বারে থাকা আইডি বের করে পাসওয়ার্ড মনে না থাকলে পাসওয়ার্ড পরিবর্তন করে নিতে পারবেন। যদি চান একাউন্টটি দরকার নেই তাহলে তা ডিলিট করে নিতে পারবেন।

মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করার উপায় :

ধাপ - ০১ : প্রথমে নিচের দেওয়া লিংকে ক্লিক করুন। 




ধাপ - ০২ : লিংকে ক্লিক করার পর ঠিক এরকম একটি পেজ দেখতে পাবেন। এখানে আপনি যে নাম্বার দিয়ে একাউন্ট খুঁজতে চাচ্ছেন উক্ত মোবাইল নাম্বারটি দিয়ে দিন।


ধাপ - ০৩ : সার্চ বক্সে নাম্বারটি দেওয়ার পর সার্চ অপশনে ক্লিক করুন। ক্লিক করার পর যদি উক্ত নাম্বারে কোন ফেসবুক একাউন্ট থেকে থাকে তাহলে তা দেখতে পাবেন।




ধাপ - ০৪ : যদি নাম্বার ও একাউন্ট আপনার হয় কিন্তু পাসওয়ার্ড ভুলে গেছেন, তাহলে নতুন করে পাসওয়ার্ড সেট করে নিতে পারবেন। যদি চান একাউন্টটি ব্যবহার করবেন না, তাহলে আইডিতে লগইন করে আইডিটি ডিলিট করে নিতে পারবেন।


আশা করি বুঝতে পারছেন, এভাবে খুব সহজে মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের করে নিতে পারবেন। যদি আপনার কাছে কোন অপরিচিত নাম্বার থাকে বা অপরিচিত নাম্বার থেকে কল আসে তাহলে উক্ত নাম্বারটি এই লিংকের মাধ্যমে চেক করে নিতে পারবেন তাতে কোন ফেসবুক আইডি আছে কিনা। ফেসুবক সম্পর্কিত নিত্যনতুন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments