কম্পিউটারের জন্য অভ্র কিবোর্ড ডাউনলোড - Avro Keyboard Download for Windows

কম্পিউটার ব্যবহার করছেন কিন্তু বিজয় কিবোর্ড এর মাধ্যমে টাইপিং করতে পাচ্ছেন না, তাহলে টেনশন করার কিছু নেই, কেননা অভ্র কিবোর্ড তো আছে। নতুনদের জন্য বাংলা টাইপিং করার জন্য অভ্র কিবোর্ড গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। আজকের এই আর্টিকেলে আমি আপনাদের জন্য অভ্র কিবোর্ডটি শেয়ার করতে যাচ্ছি। যারা কোথাও অভ্র কিবোর্ড পাচ্ছেন না বা ডাউনলোড করতে সমস্যা হচ্ছে, তারা এই আর্টিকেলে দেওয়া লিংকের মাধ্যমে খুব সহজে গুগল ড্রাইভ থেকে অভ্র কিবোর্ড ডাউনলোড করে নিবে। 

Avro Keyboard Download for Windows

অভ্র কিবোর্ডে বাংলা টাইপিং করতে হয় ইংরেজিতে উচ্চারণের মাধ্যমে। অর্থাৎ আপনি যদি বাংলায় টাইপ করতে চান “আমি একজন ব্লগার” তাহলে অভ্র কি বোর্ডের সাহায্যে আপনাকে ইংরেজিতে লিখতে হবে “Ami Akjon Blogger”। মূলত অভ্র কি-বোর্ডে এভাবে টাইপ করতে হয়। 

অভ্র কি-বোর্ড ডাউনলোড :

নিচের দেওয়া লিংকে ক্লিক করে সহজে অভ্র কিবোর্ড ডাউনলোড করে নিতে পারবেন। এটি উইন্ডোজের সর্বশেষ সংরক্ষণ ভার্সন – ৫.৬.০। উইন্ডোজ ৩২ বিট কিংবা উইন্ডোজ ৬৪ বিটেও এই সফটওয়্যারটি ব্যবহার করতে পারবেন।






আশা করি ডাউনলোড করতে কোনো প্রকার সমস্যা হয়নি। যদি কোনো প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। এরকম প্রয়োজনীয় নিত্যনতুন আর্টিকেল পেতে আমাদের সাথে থাকুন।
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments