Monetag নিয়ে বাস্তব অভিজ্ঞতা ও গুরুত্বপূর্ণ সকল তথ্য। Monetag Important Information। (পঞ্চম পর্ব)

মনিটেগ নিয়ে লেখা ৫টি পর্বের পঞ্চম ও শেষ পর্বে আপনাকে জানাই স্বাগতম। আজকের এই আর্টিকেলে Monetag থেকে আমার ইনকাম করার অভিজ্ঞতা ও Monetag Account নিয়ে গুরুত্বপূর্ণ কিছু কথা শেয়ার করব। যারা আগের ৪টি পর্ব দেখেছেন, আশা করি তারা ইনকাম শুরু করে দিয়েছেন আর যারা এখনো মনিটেগ সম্পর্কে জানেন না বা মনিটেগে একাউন্ট তৈরী করেননি তারা প্রথম পর্বটি দেখে Account তৈরী করে ইনকাম শুরু করে দিন। এখন আসুন মনিটেগ নিয়ে আমার অভিজ্ঞতা কেমন, আর মনিটেগ নিয়ে কি এমন গুরুত্বপূর্ণ কথা যা জেনে রাখা আবশ্যক। তো চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Monetag নিয়ে গুরুত্বপূর্ণ সকল তথ্য

ধরুন আপনি গত ৪টি পর্ব দেখে ইনকাম শুরু করে দিয়েছেন, এখন ইনকাম বাড়ানোর জন্যে আমাদের অনেকে নিজস্ব ডিভাইস থেকে নিজের এডে নিজে ক্লিক করে। এটা সম্পূর্ণ অবৈধ, কোনো কোম্পানি চাইবে না তাদের টাকা কেউ চুরি করে নিয়ে যাক। আপনি যখন অবৈধ উপায় অবলম্বন করে তাদের টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করবেন, তারা কিন্তু বসে থাকবে না। তারা যখন দেখবে একই ডিভাইসে বা একই IP address থেকে বার বার বিজ্ঞাপনে ক্লিক করে টাকা নিয়ে যাচ্ছে তখন তারা আপনার একাউন্টকে ব্যান করে দিবে, তাই এ ধরনের কাজ করা থেকে বিরত থাকবেন। কষ্ট করলে ভালো কিছু অর্জন করতে পারবেন, কষ্ট ছাড়া কিছু অর্জন কখনো সম্ভব না। 



সোশ্যাল মিডিয়ায় অনেকে বলে মনিটেগ অ্যাকাউন্টে ডলার জমার পর, যখন ডলার Withdraw দেওয়া সময় তখন নাকি তাদের অনেককে ব্যান করে দেয়, কিন্তু পরিশেষে জানতে পারি তারা নিজের এডে নিজে ক্লিক করে টাকা ইনকাম করার কারণে Account Ban করে দিছে। প্রথমে কিন্তু বলেছি আপনি সঠিক উপয়ে কাজ না করলে কেউ আপনাকে টাকা দিবে  না। হোক সেটা Offline কিংবা Online। তাই সবসময় সঠিক নিয়মে কাজ করুন। 

আমার অভিজ্ঞতা :

পাশে লোকে কি বলল, তা অবশ্যই শুনা দরকার, তবে নিজেকেও যাচাই করে দরকার। তা নাহলে কে সঠিক আর কে বেঠিক তা বুঝা মুশকিল। Monetag থেকে যখন ইনকাম শুরু করবেন, তখন প্রতিদিন একই রকম অর্থ আয় করতে পারবেন না। আপনি যদি Direct Link ব্যবহার করে আয় করেন, তাহলে লিংক শেয়ার করে যত বেশি ইমপ্রেশন ও ক্লিক নিয়ে আসতে পারবেন তত বেশি ইনকাম করতে পারবেন। মূলত এখানে আমাদের সোশ্যাল মিডিয়া হোক কিংবা ওয়েবসাইট, ট্রাফিক থাকতে হবে, যেন প্রতিনিয়ত ক্লিক আসে। আমার মাসে ১০০ ডলার আসে মানে আপনারও আসবে এমন না। হয়তো কম আসবে নয়তো বেশি আসবে। তাই ধৈর্য্য নিয়ে কাজ করতে হবে। ধৈর্য্য ছাড়া এখানে কখনো সফলতা লাভ করা যায় না।



আমি যখন Monetag থেকে ইনকাম শুরু করি, তখন পেমেন্ট করার সময় আমি আমার Paypal Id দিয়ে দেই, পরবর্তী সময়ে তারা ১ তারিখে পেমেন্টও করে দেয়। কিন্তু আমার Paypal Account এ সমস্যা থাকার কারণে টাকা আসেনি। যখন Monetag Helpline এ কথা বলি তখন তারা আমাকে জানায় তারা Dollars Payment করে দিছে, যদি পেপালে সমস্যা থাকে আর টাকা না যায় তাহলে টাকা Automatic Back চলে আসবে। তার কিছু দিন পর টাকা আবার ব্যাক চলে আসে। তো আপনার যদি ধৈর্য্য না থাকে তাহলে তখন ভাববেন তারা হয়তো আপনাকে টাকা দেয় না। হয়তো ফাঁকিবাজি করে, এই বলে কাজ বন্ধ করে দিবেন। পরবর্তী পেমেন্ট এর সময় আমি পেওনিয়ারে টাকা নিয়ে নেই। (নিচে পেমেন্ট নেওয়ার প্রুফ দেওয়া হলো)।


যেই টাকা পরবর্তী সময়ে বিকাশের মাধ্যমে Withdraw করি। আশা করি বুঝতে পারছেন, আমি কি বুঝিয়েছি। আপনি যখন কোন কোম্পানিতে সঠিক ভাবে কাজ করবেন, তারা কখনো আপনার টাকা মেরে দিবে না। বর্তমান সময়ে যারা বেকার আছেন, তারা এই সাইটে কয়েক মাস সময় দিন, আশা করি ভালো কিছু উপহার পাবেন। অনলাইনের যেকোন কাজে অবশ্যই ধৈর্য্য থাকতে হবে। তা নাহলে কখনো আপনি এখানে টিকে থাকতে পারবেন না। 



Monetag সম্পর্কে গুরুত্বপূর্ণ সকল তথ্য :

১. নিজের এডে নিজে ক্লিক করা থেকে বিরত থাকুন।
২. বন্ধুদের সাথে গ্রুপ তৈরী করে ক্লিক নিয়ে আসুন, গ্রুপগুলা হোয়াটসঅ্যাপ বা টেলিগ্রামে তৈরী করা উত্তম। (আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হতে পারেন, যেখানে অনলাইন থেকে ইনকাম করার সকল উপায় শেয়ার করা হয়)
৩. সোশ্যাল মিডিয়ায় নিজের গ্রুপ বা পেজ তৈরী করুন। যেন লিংক দেয়ার সাথে সাথে ক্লিক নিয়ে আসতে পারেন।
৪. সব সময় শুধু নিজের ইনকাম এর কথা ভাবলে হবে না, পাশাপাশি গ্রুপ বা পেজগুলা মানুষের উপকারে আসে এমন তথ্য শেয়ার করুন। যেন তারা গ্রুপ বা পেজ থেকে বের না হয়ে যায়।
৫. গ্রুপগুলাতে বাহিরের দেশের নাগরিকদের যুক্ত করুন, কেননা বাংলাদেশ ও ভারতের চেয়ে অন্যান্য দেশের সিপিএম অনেক হাই।
৬. সর্বদা চেষ্টা করুন, এডে ক্লিক করিয়ে যে কাজ দিবে সেটা করিয়ে নেওয়া। যদি কেউ এডে ক্লিক করে এড যে কাজ দেওয়া আছে তা সঠিক ভাবে করে তাহলে আপনি হাজার ইমপ্রেশনে ক ১-১০ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।




আশা করি বুঝতে পারছেন, মনিটেগ নিয়ে যদি আপনার কোন প্রশ্ন থাকে তাহলে তা কমেন্ট করে আমাদের জানাতে পারেন। মনিটেগ এর পূর্ববর্তী ৪টি পর্ব/আর্টিকেল না দেখে থাকলে লিংকে ক্লিক করে দেখে নিতে পারেন। আর অনলাইন থেকে ইনকাম করার সকল উপায় জানতে আমাদের সাথে থাকুন।
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে Share করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন Article পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments