গুগল একাউন্টের সার্চ করা সকল তথ্য ডিলিট করার নিয়ম। Google Account Delete all search data

গুগল একাউন্ট ব্যবহার করে যখন আমরা কিছু জানার জন্য কোনো ব্রাউজারের সার্চবারে সার্চ করে থাকি, তখন উক্ত ব্রাউজার আমাদের সার্চ করা ডাটা সংরক্ষণ করে রাখে। আমাদের সার্চ করা তথ্যগুলা যদি খুব বেশি গুরুত্বপূর্ণ বা গোপনীয় হয়, তাহলে অন্য কেউ সেগুলা দেখলে বিপদ হতে পারে। গুগল একাউন্টে লগইন করে ডুকে গেলেও যেন সার্চ করা তথ্যগুলা অন্যকেউ না দেখে তার জন্য ডিলিট করে দেওয়া প্রয়োজন। তো কিভাবে আপনি আপনার গুগল একাউন্টের সার্চ করা ডাটাগুলা ডিলিট করে দিবেন, তা নিয়ে থাকছে আজকের এই আর্টিকেল। তো চলুন দেখে নেওয়া যাক।

Google Account Delete all search data

গুগল একাউন্টের সার্চ করা সকল তথ্য সহজে ডিলিট করতে নিচের দেওয়া লিংকে ক্লিক করুন ....


উপরের লিংকে ক্লিক করলে নতুন একটি পেজ ওপেন হবে। তারপর একটু নিচের দিকে Filters by date & product এর পাশে থাকা ‘ডিলিট’ নামক একটি অপশন দেখতে পাবেন। তারপর সার্চ করা তথ্যগুলা ডিলিট করার জন্য All Time সিলেক্ট করে Next অপশনে ক্লিক করলে Delete নামক অপশনটি দেখতে পাবেন। ডিলিট অপশনে ক্লিক করলে গুগল অ্যাকাউন্টে সার্চ করা সকল ডাটা ডিলিট হয়ে যাবে।

আশা করি বুঝতে পারছেন, এভাবে খুব সহজে আপনি আপনার গুগল অ্যাকাউন্টের সার্চ করা সকল তথ্য খুব সহজে ডিলিট করে নিতে পারবেন। এরকম নিত্যনতুন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন।

----------------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments