পেওনিয়ার থেকে উপায়ে টাকা আনলেই ২০০ টাকা বোনাস - শর্ত প্রযোজ্য

উপায় মোবাইল ব্যাংকিং প্রতিনিয়ত নিত্যনতুন অফার নিয়ে হাজির হচ্ছে। এর মধ্যে অন্যতম একটি চমক হচ্ছে পেওনিয়ার একাউন্ট থেকে উপায় একাউন্টে একটি নির্দিষ্ট পরিমাণ টাকা নিয়ে আসলে ২০০ টাকা পর্যন্ত বোনাস দেওয়া হবে। তো চলুন জেনে নেওয়া যাক কারা এই ২০০ টাকা বোনাস পাবে এবং কিভাবে পাবে।

উপায়ে টাকা আনলেই ২০০ টাকা বোনাস

ফ্রিল্যান্সারদের সুবিধা দিতে উপায় নিয়ে এসেছে নতুন একটি অফার। পেওনিয়ার থেকে উপায়ে প্রথমবার টাকা নিয়ে আসলে ১% করে মোট ১০০ টাকা বোনাস প্রদান করবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত বোনাস দেওয়া হবে। অফারটি ১লা জুন থেকে ৩১ আগস্ট ২০২৪ পর্যন্ত চলবে। এর মধ্যে পেওনিয়ার থেকে প্রথমবার টাকা নিয়ে আসলে ২০০ টাকা বোনাস দেওয়া হবে। উপায়ে বর্তমান ডলার রেট - ১১৬.৯২ টাকা (প্রতিনিয়ত ডলার রেট উঠানামা করে)।

তাই দেরি না করে সময় থাকতে অফারটি উপভোগ করুন। আর এরকম নিত্যনতুন অফারের আপডেট জানতে আমাদের সাথে থাকুন। দেখা হচ্ছে অন্য কোনো আর্টিকেলে, সে পর্যন্ত সুস্থ থাকুন।

----------------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments