সকল সিমে ফ্রি ইন্টারনেট ও মিনিট বোনাস, সীমিত সময়ের জন্য। Free Internet Bonus All Sim

বাংলাদেশের বিভিন্ন জেলায় বন্যা পরিস্থিতি সময়ের সাথে সাথে অবনতি হচ্ছে। এই দুঃসময়ে বাংলাদেশের প্রতিটি সিম কোম্পানি/অপারেটগুলা তাদের গ্রাহকদের জন্য ২৫০ ও ৫০০ এমবি ও ১০ ও ২০ মিনিট টকটাইম ফ্রি দিচ্ছে। তো কিভাবে আপনি এই অফারটি উপভোগ করবেন তা নিয়ে থাকছে আজকের এই আর্টিকেল, তো চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক। 

Free Internet Bonus All Sim

এই অফারটি সবাই পাবেন না, শুধুমাত্র বন্যাকবলিত এলাকার গ্রাহকগণ তা ‍উপভোগ করতে পারবে। যেমন : কুমিল্লা, ফেনী, নোয়াখালী, খাগড়াছড়ি, হবিগঞ্জ ও ব্রাক্ষ্মণবাড়িয়াসহ পাশ্ববর্তী এলাকাসমূহ। ফ্রি এই বোনাসটি একজন গ্রাহক শুধুমাত্র একবার নিতে পারবে। ফ্রি এই বোনাস পেতে হলে অবশ্যই কোড জানা প্রয়োজন। নিচে প্রত্যেকটি সিমের ফ্রি বোনাসের কোড শেয়ার করা হলো।

বাংলালিংক : বাংলালিংক তাদের গ্রাহকদের জন্যে ১০ মিনিট টকটাইম ও ৫০০ এমবি ফ্রি দিচ্ছে, বোনাসটি পেতে ডায়াল করুন *১২১*৯০০*৩#। যার মেয়াদ ৩দিন। 

গ্রামীণফোন : গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্যে ১০ মিনিট টকটাইম ও ৫০০ এমবি ফ্রি দিচ্ছে, বোনাসটি পেতে ডায়াল করুন *১২১*৫০৫০#। যার মেয়াদ ৩দিন।

এয়ারটেল ও রবি : এয়ারটেল ও রবি তাদের গ্রাহকদের জন্যে ২০ মিনিট টকটাইম ও ২৫০ এমবি ফ্রি দিচ্ছে, বোনাসটি পেতে ডায়াল করুন - *২১২*১#। যার মেয়াদ ৩দিন।

আশা করি বুঝতে পারছেন, এই পরিস্থিতিতে কোথাও থেকে টাকা রিচার্জ করার কোন মাধ্যম না থাকলেও তাদের দেওয়া ফ্রি ইন্টারনেট ও টকটাইম বোনাস ব্যবহার করে জরুরী প্রয়োজনে যেকারো সাথে যোগাযোগ করতে পারবেন। এরকম প্রয়োজনীয় টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন। 
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments