গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট সেবা এখন সবার জন্য। GP Unlimited Free Internet

আজ ৯ আগস্ট থেকে আগামী ১০ আগস্ট ২০২৪ পর্যন্ত গ্রামীণফোন তাদের গ্রাহকদের ইন্টারনেট সেবা ফ্রি করে দিয়েছে। আপনি যদি একজন গ্রামীণফোন গ্রাহক হয়ে থাকেন, তাহলে এখনি তাদের এই অফারটি উপভোগ করতে পারেন। এই বিষয়ে গ্রামীণফোন তাদের অফিসিয়াল ফেসবুক পেজে তথ্যটি নিশ্চিত করেছে এবং আমরা তা ব্যবহার করে প্রমাণ পেয়েছি।

GP Unlimited Free Internet

গ্রামীণফোন গ্রাহকদের জন্য সুখবর, গ্রামীণফোন কর্তৃপক্ষ তাদের গ্রাহকদের জন্য ৯ ও ১০ আগস্ট ২০২৪ এই দুই দিনের জন্য সম্পূর্ণ ফ্রি ইন্টারনেট সেবা দিচ্ছে, সেবাটি উপভোগ করতে পারবেন ভোর ৬টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত। তাই অপেক্ষা না করে তাদের ফ্রি ইন্টারনেট সেবাটি উপভোগ করুন।

যেকোন বিষয়ে সবার আগে বিস্তারিত জানতে আমাদের সাথে থাকুন। ফ্রি ইন্টারনেট সুবিধা ভোগ করতে আপনার বন্ধুদেরও বিষয়টি জানিয়ে দিন। আর এরকম নিত্যনতুন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments