অর্ডার করা পেওনিয়ার কার্ড হাতে পাওয়ার সিক্রেট উপায়। পেওনিয়ার কার্ড ট্র্যাক করার নিয়ম।

পেওনিয়ার কার্ড অর্ডার দিয়েছেন, ওরা আপনাকে একটি নির্দিষ্ট সময়ও দিয়ে দিয়েছে কিন্তু আপনি উক্ত কার্ডটি হাতে পাননি। আপনি জানেন না কার্ড এখন কোথায় আছে। আধো কি আপনার কার্ডটি আপনার দেওয়া লোকেশনে এসেছে নাকি আসেনি। বর্তমানে আপনার কার্ডটি কোথায় আছে। এই বিষয়গুলা নিয়ে থাকছে আজকের এই আলোচনা। আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে এমন একটি ট্রিকস শেয়ার করব যা হয়তো অনেকেই জানেন না। ট্রিকসটি হচ্ছে আমাদের অর্ডার করা পেওনিয়ার কার্ড বর্তমান সময়ে কোথায় অবস্থান করছে, সেটা কোথায় পর্যন্ত এসেছে তা জানার উপায়। তো চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

পেওনিয়ার কার্ড ট্র্যাক করার নিয়ম।

পেওনিয়ার কার্ড অর্ডার দেওয়ার কিছুদিন পর আমাদের জিমেইলে একটি ট্র‌্যাকিং কোড দিয়ে দেওয়া হয়। যা হয়তো অনেকে খেয়াল করে না, আবার অনেকে সে জিমেইলে আসা ট্র‌্যাকিং কোড অনুসরণ করে যে সাইটে যায়, তাতে সে কিছুই বুজতে পারে না। আজকে আমি আপনাদের সাথে এমন একটি ওয়েবসাইটের পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি আপনার অর্ডার ট্র‌্যাকিং কোড দিয়ে সার্চ করলে আপনার পেওনিয়ার কার্ডের বর্তমান অবস্থান কোথায় আছে, তা দেখতে পাবেন। তাই প্রথমে জিমেইলে আসা অর্ডার ট্র্যাকিং কোডটি কপি করে নিন।

এখন 4tracking.net এই ওয়েবসাইটটিতে চলে আসুন। এখানে আসার পর আপনার কার্ডের অর্ডার ট্র‌্যাকিং কোডটি বক্সে দিয়ে দিন এবং অনুসরণ/সার্চ অপশনে ক্লিক করুন।

পেওনিয়ার কার্ড ট্র্যাক করার নিয়ম।

অনুসরণ অপশনে ক্লিক করার সাথে সাথে আপনি ঠিক নিচের ছবির মতো আপনার অর্ডার করা কার্ডের প্রকৃত অবস্থান দেখতে পারবেন। কখন কোথায় এসেছে, বর্তমান সময়ে কার্ডটি কোথায় অবস্থান করছে তার সবকিছু জানতে পারবেন এই সাইটের মাধ্যমে।

পেওনিয়ার কার্ড ট্র্যাক করার নিয়ম।

অর্ডার করা পেওনিয়ার কার্ডটি মূলত আমাদের দেওয়া ঠিকানায়/পোস্ট অফিসে আসে, একটি নির্দিষ্ট সময় পর আমরা পোস্ট অফিসে থাকা পিয়নকে ফোন করি বা তার সাথে যোগাযোগ করি। এক্ষেত্রে দেখা যায় বার বার ফোন করার জন্য তারা বিরক্ত হয়। আবার দেখা যায় আমাদের সময়ের অভাবে আমরা তাদের সাথে সময়মতো যোগাযোগও করতে পারি না। আপনি যদি আগে থেকে ট্র‌্যাকিং করে জানতে পারেন আপনার কার্ডটি পোস্ট অফিসে এসেছে, তাহলে একবার যোগাযোগ করে কিন্তু নিয়ে আসতে পারবেন।

মূলত আমাদের সুবিধার জন্য পেওনিয়ার কর্তৃপক্ষ এই ট্র‌্যাকিং কোডটি দিয়ে থাকে, যা হয়তো অনেকেই জানে না। আশা করি বুজতে পারছেন, এভাবে খুব সহজে আপনি অর্ডার ট্র‌্যাকিং কোডের মাধ্যমে আপনার পেওনিয়ার কার্ডের বর্তমান অবস্থান জেনে নিতে পারবেন। এরকম নিত্যনতুন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন। 

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments