বিকাশ থেকে টাকা কেটে নেওয়ার সার্ভিস বন্ধ করার উপায়। Bkash Subscriptions Bondo Korar Upay

বিকাশ থেকে নিজের অজান্তে বিভিন্ন সাবস্ক্রিপশন প্যাকের জন্যে টাকা কেটে নিয়ে যাচ্ছে কিন্তু বুজতে পারছেন কি এমন সাবস্ক্রিপশন নিয়েছেন যার জন্যে একাউন্ট থেকে প্রতিনিয়ত টাকা কেটে নিয়ে যাচ্ছে। আমাদের কিছু ভুলের জন্যে বিকাশ থেকে আমাদের টাকা হাওয়া হয়ে যাচ্ছে, কারণ হিসাবে ম্যাসেজে দেখতে পাওয়া যায় বিভিন্ন সাবস্ক্রিপশন নাকি আমরা ক্রয় করেছি। নিজে ক্রয় করুন বা নিজের অজান্তে ক্রয় করা হোক এখন খুব সহজে আপনি আপনার বিকাশ অ্যাপের মাধ্যমে টাকা কেটে নিয়ে যাওয়ার যে সাবস্ক্রিপশনগুলা রয়েছে তা সহজে বন্ধ করে নিতে পারবেন।

বিকাশ থেকে টাকা কেটে নেওয়ার সার্ভিস বন্ধ করার উপায়

মোবাইল ব্যাংকিং জগতে সবচেয়ে বড় ও বিশ্বস্ত মাধ্যম হচ্ছে বিকাশ। দেশের প্রতিটি স্থানে রয়েছে এর অসংখ্য এজেন্ট, আর এ জন্যে এর গ্রাহক প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। গ্রাহকদের উন্নত মানের সেবা প্রদান করতে বিকাশ প্রতিনিয়ত তাদের বিকাশ অ্যাপে নতুন নতুন ফিচার নিয়ে হাজির হচ্ছে। এমনি একটি নতুন ফিচার হচ্ছে সাবস্ক্রিপশন, অর্থাৎ আমাদের বিকাশের মাধ্যমে বিভিন্ন সাবস্ক্রিপশন প্যাক চালু হওয়ার পর প্রতিনিয়ত টাকা কেটে নিয়ে যায় কিন্তু আমরা অনেকে তা বন্ধ করতে পারি না, যার জন্যে বিকাশের হেল্প সেন্টারে কল বা লাইভ চ্যাট করে সমাধান নিতে হয়। কিন্তু আপনি চাইলে এখন খুব সহজে বিকাশের এই নতুন ফিচার সাবস্ক্রিপশন অপশনের মাধ্যমে চালু হওয়া সাবস্ক্রিপশনগুলা দেখতে পারবেন এবং প্রয়োজন না হলে তা সহজে বন্ধ করে দিতে পারবেন। অপশনটি বিকাশ অ্যাপের হোম পেজের একদম নিচের দিকে অন্যান্য সেবাসমূহ অপশনে এর মধ্যে পেয়ে যাবেন।

বিকাশ থেকে টাকা কেটে নেওয়ার সার্ভিস বন্ধ করার উপায়

আশা করি বুঝতে পারছেন, যাদের নিজের অজান্তে এই সাবস্ক্রিপশন প্যাকগুলা চালু হওয়ার কারণে টাকা কেটে নিয়ে যাচ্ছে বিকাশ অ্যাপ লগইন করে এখনি তা বন্ধ করে নিন। বিকাশসহ অন্যান্য যেকোন বিষয়ে নিত্যনতুন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন।
আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে Share করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন Article পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments