ফেইক ফেসবুক চ্যাট তৈরী করার নিয়ম। Make Facebook, Whatsapp Fake Chat

ইন্টারনেটে এমন কিছু অবাক করা ওয়েবসাইট রয়েছে, যেগুলা আমাদের প্রতিনিয়ত বিনোদন দিয়ে থাকে। আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে এমন একটি ওয়েবসাইট শেয়ার করতে যাচ্ছি, যার মাধ্যমে আপনি ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইন্সটাগ্রামসহ বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়ার ফেইক চ্যাট তৈরী করে নিতে পারবেন। মূলত বন্ধুদের সাথে মজা করার উদ্দেশ্যে এমন সব ফেইক চ্যাট তৈরী করা হয়। কিভাবে এবং কোন ওয়েবসাইটের মাধ্যমে এই কাজটি করবেন আসুন জেনে নেওয়া যাক।

ফেইক ফেসবুক চ্যাট তৈরী করার নিয়ম

সতর্কতা : সোশ্যাল মিডিয়ার এই ধরণের ফেইক চ্যাট শুধুমাত্র বিনোদনের কাজে ব্যবহার করুন। কাউকে হয়রানির উদ্দেশ্যে তৈরী করা থেকে বিরত থাকুন। নিজে সচেতনা অবলম্বন করুন এবং অন্যকে সচেতন করুন।

ধাপ - ০১ : ফেইক চ্যাট তৈরী করার জন্য প্রথমে লিংকে ক্লিক করে https://fakedetail.com ওয়েবসাইটটিতে চলে আসতে হবে। সাইটে আসার পর উপরের দিকে ডান পাশে থাকা থ্রি ডট মেনুতে ক্লিক করুন।

ফেইক ফেসবুক চ্যাট তৈরী করার নিয়ম

ধাপ - ০২ : থ্রি ডট মেনুতে ক্লিক করার পর ‘Social Media’ অপশনে ক্লিক করুন।

ফেইক ফেসবুক চ্যাট তৈরী করার নিয়ম

ধাপ - ০৩ : Social Media অপশনে ক্লিক করার পর আপনার প্রয়োজন অনুসারে ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম বা অন্য যেকোনো সোশ্যাল মিডিয়ার চ্যাট অপশন সিলেক্ট করে নিন। আমাদের দেশে যেহেতু ফেসবুক ম্যাসেনজার অনেক জনপ্রিয় তাই আমি আপনাদের দেখানোর উদ্দেশ্যে ফেসবুক চ্যাট অপশনে ক্লিক করলাম।

Make Facebook, Whatsapp Fake Chat

ধাপ - ০৪ : ফেসবুক চ্যাট অপশনে ক্লিক করার পর নিচের মতো নতুন একটি পেজ দেখতে পাবেন। প্রথমে উপরের দিকে থাকা সেটিংসগুলা নিজের মতো করে সেট করে নিন। 

Make Facebook, Whatsapp Fake Chat

ধাপ - ০৫ : তারপর যার উদ্দেশ্যে ম্যাসেজ সেন্ড করতে চান তার একটি নাম উল্লেখ করুন। সবকিছু সেট করা হয়ে গেলে এখন যে ম্যাসেজ সেন্ড বা রিসিভ করতে চাচ্ছেন তা লিখুন।

ফেইক ফেসবুক চ্যাট তৈরী করার নিয়ম

ধাপ - ০৬ : ফেইক চ্যাট তৈরী হয়ে গেলে, এখন নিচের দিকে থাকা Download অপশনে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন। যদি ডাউনলোড করতে সমস্যা হয়, তাহলে স্কিনশট নিয়ে নিতে পারেন।

ফেইক ফেসবুক চ্যাট তৈরী করার নিয়ম

আশা করি বুঝতে পারছেন, এভাবে খুব সহজে আপনি ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল মিডিয়ার ফেইক চ্যাট তৈরী করে নিতে পারবেন। এরকম নিত্য নতুন সিক্রেট টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন।

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন। 

[ যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক ফ্যান পেইজে ] 

Post a Comment

0 Comments