ফেসবুকে পেওনিয়ার কার্ড এড করার নিয়ম। Payoneer Card Add Facebook Account

আপনি যদি পেওনিয়ার কার্ড দিয়ে আপনার ফেসবুকে বুস্ট করতে চান তাহলে প্রথমে আপনার পেওনিয়ার মাস্টারকার্ডটি ফেসুবকে এড করে নিতে হবে। যারা নতুন পেওনিয়ার মাস্টারকার্ড নিয়েছেন, তাদের অনেকে জানে না যে কিভাবে ফেসবুকে পেওনিয়ার কার্ড যুক্ত করতে হয়। তো আজকের এই আর্টিকেলে আমি শেয়ার করতে যাচ্ছি কিভাবে আপনি আপনার পেওনিয়ার কার্ডটি ফেসবুকে এড করে নিবেন। 

ফেসুবকে পেওনিয়ার মাস্টারকার্ড এড করার নিয়ম

ধাপ - ০১ : ফেসবুকে পেওনিয়ার কার্ড এড করার জন্য প্রথমে আপনি আপনার অ্যাকাউন্টটি লগইন করে নিন। লগইন করার পর সেটিংস অপশনে চলে আসুন। তারপর সেটিংস থেকে Ads Payments অপশনে ক্লিক করুন।


ধাপ - ০২ : এখন এখান থেকে Ads Payment Method অপশনে ক্লিক করুন। তারপর Location & Currency সেট করে Next অপশনে ক্লিক করুন।


ধাপ - ০৩ : এই ধাপে Debit or Credit Card অপশনটি সিলেক্ট করে Next অপশনে ক্লিক করুন।


ধাপ - ০৪ : এই পর্যায়ে আপনার পেওনিয়ার কার্ডে থাকা নাম, নাম্বার, তারিখ ও ভেরিফিকেশনে গোপন ৪টি কোড সঠিক ভাবে বসিয়ে Save অপশনে ক্লিক করলে কার্ডটি আপনার ফেসবুক অ্যাকাউন্টে যুক্ত হয়ে যাবে।


Save হওয়ার পর


আশা করি বুজতে পারছেন, এভাবে খুব সহজে আপনি আপনার পেওনিয়ার কার্ডটি আপনার ফেসবুক একাউন্টে যুক্ত করে নিতে পারবেন। পেওনিয়ার একাউন্ট ও পেওনিয়ার কার্ড নিয়ে নিত্য নতুন টিপস ও ট্রিকস জানতে আমাদের সাথে থাকুন।

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে Share করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন Article পেতে গুগল নিউজ ফলো করে আমাদের সাথে থাকুন।  

Post a Comment

0 Comments